নীড় পাতা » রাঙামাটি » বন্দুকভাঙ্গা চন্দ্রহরি সরকারি প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন

বন্দুকভাঙ্গা চন্দ্রহরি সরকারি প্রাথমিক বিদ্যালয় উদ্বোধন

RHDC-Chairman-School-Openin‘পার্বত্য দূর্গম এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান না হওয়ার কারণে এখানকার জনগোষ্ঠী অনেকটা পিঁছিয়ে ছিল। এই পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নেওয়ার জন্য বর্তমান সরকারের সুদূর প্রসারী পরিকল্পনা ও আন্তরিকতার কারণে বিদ্যালয় বিহীন অঞ্চলে বিদ্যালয় স্থাপন প্রকল্প হাতে নিয়েছে এরই ধারাবাহিকতায় এই বিদ্যালয়টি স্থাপন করা হয়েছে। কারণ সরকার চাই শিক্ষিত জনগোষ্ঠী।’
শনিবার রাঙামাটির বন্দুকভাঙ্গা ইউনিয়নের নবনির্মিত চন্দ্রহরি সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবন উদ্বোধন শেষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান এ কথা বলেন।
বন্দুকভাঙ্গা ত্রিপুরাছড়া তফশিল ৫৯নং মৌজার কাব্বারী মধুচন্দ্র চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষা অফিসার ত্রিরতন চাকমা, বন্দুকভাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরুণ কান্তি চাকমা, মেম্বার কিরণ চাকমা, মহিলা মেম্বার অলকা চাকমা, শিক্ষক মোঃ হাসান উদ্দিন, সমাজ উন্নয়ন কর্মী সুসময় চাকমা, সুবল চাকমা প্রমূখ।
এর আগে চেয়ারম্যান ত্রিপুরাছড়া নিন্ম মাধ্যমিক বিদ্যালয় পরিদর্শণ করেন এবং বিদ্যালয় পরিচালনা কমিটি, প্রধান শিক্ষক ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে বিদ্যালয়ের অবকাঠামো, শিক্ষা উন্নয়নে পরামর্শ প্রদান ও মতামত গ্রহণ করেন। তিনি আগামীতে এই বিদ্যালয়গুলোর উন্নয়নের জন্য পার্বত্য জেলা পরিষদ হতে সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

Micro Web Technology

আরো দেখুন

বাজার তদারকিতে রাঙামাটির জেলা প্রশাসক

নভেল করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউের সংক্রামন রোধে চলমান লকডাউনে ও রমজান মাসে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে …

২ comments

  1. Srodheo Nikhel Kumar Chakma Parbotto Rangamati Jela Porishoder Sofol Chairman&Unnoyoner Jonno Perfect Man In Hill Tract’s…Unar Dirghayu Kamona Kori Mohan Allahr Nikot—AMIN

Leave a Reply

%d bloggers like this: