নীড় পাতা » খাগড়াছড়ি » বন্দিদের আইনী সহায়তা দিবে জেলা পরিষদ

বন্দিদের আইনী সহায়তা দিবে জেলা পরিষদ

khagrachariখাগড়াছড়ি জেলা কারাগারে বন্দিদের ব্যবহারের জন্য পানি সরবরাহ ও বিদ্যুৎ সমস্যা সমাধানে আশ্বাস দিয়েছেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। তিনি মঙ্গলবার সকালে কারাগার পরিদর্শনকালে কারাগারে পানি সরবরাহ নিশ্চিত করার জন্য একটি উচ্চ ক্ষমতাসম্পন্ন জেনারেটর ও লো-ভোল্টেজের সময় পর্যাপ্ত আলোর ব্যবস্থার জন্য একটি এস্টাবিলাইজার প্রদান ও বিনা বিচারে আটক বন্দিদের আইনী সহযোগিতার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।
বন্দিরা জানান, কারাগারে দিনের অধিকাংশ সময় বিদ্যুৎ থাকে না। আর বিদ্যুৎ থাকলেও লো-ভোল্টেজের পানি সরবরাহ করা যায় না। ফলে কয়েক দিনের তাদের ভাগ্যে গোসল জুটে না। প্রচন্ড গরমে বন্দিরা মানবেতর জীবন যাপন করছে।

এ সময় জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, বেসরকারি কারা পরিদর্শক ড. সুধীন চাকমা, সুদর্শন দত্ত, বিকে ত্রিপুরা, সুরেশ মোহন ত্রিপুরা, জেলা সমাজ সেবা কর্মকর্তা মো: মনিরুল ইসলাম, শহর সমাজ সেবা কর্মকর্তা রোকেয়া বেগম ও জেলার মাহবুব কবীর উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply