নীড় পাতা » খাগড়াছড়ি » বজ্রপাতে নিহত মিন্টু‘র পাশে জেলা প্রশাসন

বজ্রপাতে নিহত মিন্টু‘র পাশে জেলা প্রশাসন

03.04মাটিরাঙ্গায় বজ্রপাতে নিহত সাবেক সেনা সদস্য মৃণাল কান্তি ত্রিপুরা প্রকাশ মিন্টু ত্রিপুরা‘র পাশে দাঁড়িয়েছে খাগড়াছড়ি জেলা প্রশাসন। ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীন জিআর তহবিল হতে অনুদানের এ অর্থ প্রদান করা হয়।

রোববার দুপুরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে খাগড়াছড়ি জেলা প্রশাসকের পক্ষে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম মশিউর রহমান তার কার্যালয়ে নিহত মিন্টু ত্রিপুরার স্ত্রী সরজা ত্রিপুরার হাতে অনুদানের বিশ হাজার টাকার চেক তুলে দেন।

এসময় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা: মো: আসাদুজ্জামান, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজকুমার শীল, উপজেলা নির্বাচন অফিসার অজয় চক্রবর্তী, তবলছড়ি কদমতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবদুল হক ও নিহতের ছেলে মিহির বিকাশ ত্রিপুরাসহ স্থানীয় গনমাধ্যম কর্মীরা অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বলেন, সাবেক সেনা সদস্য মিন্টু বিকাশ ত্রিপুরা‘র মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। পরিবারটির যে ক্ষতি সাধিত হয়েছে তা পুরণ হবার নয়। আমরা প্রশাসনের পক্ষ থেকে সামান্য সহযোগিতার মাধ্যমে পরিবারটির পাশে দাঁড়ানোর চেষ্ঠা করেছি।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply