নীড় পাতা » খেলার মাঠ » বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে মুক্তিযোদ্ধার জয়

রাঙামাটিতে

বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে মুক্তিযোদ্ধার জয়

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে রাঙামাটি বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে বড় জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করেছে শক্তিশালী রাঙামাটি মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র। অপেক্ষাকৃত দুর্বল দল রাঙামাটি ক্রিকেট একাডেমির বিপরীতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় মুক্তিযোদ্ধা ক্রীড়া চক্র।

ব্যাট করতে নেমে লেমনের উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে মুক্তিযোদ্ধা। প্রথম উইকেট হারিয়ে দলকে সামলে নিয়ে ইফতি ৩৫ বলে ৩৫ রান, তানভির ২০ বলে ২৭ রান এবং শেষ মুহুর্তে ইমরানের ১৭ বলে ২৪ রানে উপর ভর করে ১৪৩ রানের টার্গেট দিয়ে প্রথম ইনিংস শেষ করে।

ব্যাটিং করতে নেমে স্কোরবোর্ডে ২ রান যুক্ত করতেই প্রথম উইকেট হারান ক্রিকেট একাডেমি। প্রথম উইকেট হারানোর পর থেকে মুক্তিযোদ্ধার বলারদের সামনে আর দাঁড়াতেই পারেনি একাডেমি! নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে একাডেমি। সবশেষ দলগত ৬৯ রান করে ইনিংস শেষ করে একাডেমি। দলের হয়ে সর্বোচ্চ ১৭ রান করে শরিফ। মুক্তিযোদ্ধার হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেয় রাজিব দাশ।

উল্লেখ্য, বিগত ২৮ ফেব্রুয়ারি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্ণামেন্ট আরম্ভ হয়। টুর্ণামেন্টে রাঙামাটি শহরের ১৬ ক্রিকেট দল অংশগ্রহন করেছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply