নীড় পাতা » বান্দরবান » বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বান্দরবানে আওয়ামীলীগের বিক্ষোভ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বান্দরবানে আওয়ামীলীগের বিক্ষোভ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ মিছিল-সমাবেশ করেছে আওয়ামীলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার বিকালে পৌরশাখা আওয়ামীলীগের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরকারীদের সঙ্গে সংশ্লিষ্ট সকলের শাস্তির দাবিতে বান্দরবানে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল বের করে আওয়ামীগসহ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে শেষ হয়।

সেখানে পৌরশাখা আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাসের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতা লক্ষী পদ দাস, পৌর কাউন্সিলর অজিত দাস, হাবিবুর রহমান খোকন, সৌরভ দাস শেখর পৌরশাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, যুবলীগের যুগ্ম আহবায়ক ওমর ফারুক, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সুজন চৌধুরী সঞ্জয়।

সমাবেশ থেকে নেতারা বলেন, ‘বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরকারীরা দেশ ও জাতির শত্রু, মানবতার শত্রু। দেশের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে বিশৃঙ্খলা দাঙ্গা হামলা সৃষ্টি করতেই জাতির পিতার ভাস্কর্য ভাঙচুর করা হয়েছে। এদের সংঘবদ্ধভাবে প্রতিহত করতে হবে।’

Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply