নীড় পাতা » বান্দরবান » বগালেকে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু

বগালেকে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু

Bandarban-Bogalek-PiCবান্দরবানের রুমায় ট্যুরিস্ট স্পট বগালেকে পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে ছয়টায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার রুমা উপজেলায় প্রায় আড়াই হাজার ফুট পাহাড়ের চূড়ায় অবস্থিত রহস্যময় বগালেক ট্যুরিষ্ট স্পটে লেকের পানিতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে লেকের পানিতে ডুবে যায় পর্যটক জাহিদ ইকবাল (২১)। খবর পেয়ে বগালেক সেনা ক্যাম্পের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পর পানির নীচ থেকে ঐ ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে। উদ্ধারের মৃতদেহ রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।

শনিবার ময়না তদন্তের জন্য লাশ বান্দরবান সদর হাসপাতালের মর্গে নিয়ে আসা হবে। নিহত পর্যটকের বাড়ি ঢাকার লালবাগ এলাকায়। সে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল বেসরকারী বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। ভ্রমনের উদ্দেশ্যে ঢাকা থেকে বান্দরবান এসে শুক্রবার সকালে রুমা থেকে পর্যটন স্পট বগালেক গিয়েছিল ৯ জন বন্ধু।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, গোসল করতে নেমে লেকের পানিতে ডুবে পর্যটক জাহিদ ইকবালের মৃত্যু হয়েছে। লেকের পানিতে গোসল করতে নেমেছিল ৯ জন বন্ধু। কিন্তু তাদের কেউই সাঁতার জানেনা। নিষেধাজ্ঞা থাকার পরও পর্যটকেরা লেকের পানিতে গোসল করতে নেমে প্রাণ হারাচ্ছে।

প্রসঙ্গত: দু’মাস আগেও রুমা উপজেলার বগালেক ট্যুরিস্ট স্পটে সাতাঁর কাটতে নেমে পানিতে ডুবে একজন পর্যটকের মৃত্যু হয়েছিল।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply