নীড় পাতা » বান্দরবান » বগালেকে ডুবে মেডিকেল ছাত্রের মৃত্যু

বগালেকে ডুবে মেডিকেল ছাত্রের মৃত্যু

বান্দরবানের রুমায় পর্যটন স্পট বগালেকে সাতাঁর কাটতে গিয়ে পানিতে ডুবে এক পর্যটকের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রশাসন জানায়, ঢাকা থেকে সাত বন্ধু ভ্রমনের জন্য শনিবার বান্দরবানের রুমা উপজেলায় পাহাড় চুড়ায় প্রায় আড়াই হাজার ফুট উচ্চতায় অবস্থিত কিংবদন্তি বগালেক যায়। রোববার দুপুরে রহস্যময় বগালেকে গোসল করতে নেমে সাতাঁর কাটার সময় পানিতে ডুবে নিখোঁজ হন পর্যটক মো. ফাতাউর ইমতিয়াজ (২৬)। খবর পেয়ে স্থানীয়রা দীর্ঘক্ষন খোঁজাখুজির পর পানির নীচ থেকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের শেষ বর্ষের ছাত্র মো. ফাতাউর ইমতিয়াজের মৃতদেহ উদ্ধার করে। সে ঢাকার মিরপুরের বাসিন্দার শফিউল আজমের পুত্র। স্থানীয়রা মেডিক্যাল স্টুডেন্ট পর্যটক ফাতাউরকে উদ্ধারের পর প্রথমে বগালেক সেনাবাহিনীর ক্যাম্পে নিয়ে যায়। পরে সেখান থেকে পাহাড়ী পথ পাড়ি দিয়ে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী মোহাম্মদ চাহেল তস্তরী জানান, পর্যটন স্পটে সাতার কাটতে গিয়ে পানিতে ডুবে পর্যটকের মৃত্যু হয়েছে। বগালেকে সাতাঁর কাটতে নিষেধ থাকার পরও পর্যটকেরা কথা না শুনায় দূর্ঘটনা ঘটে। লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply