ফ্রেন্ড এন্ড ফ্রেন্ডস সোসাইটির বস্ত্র বিতরণ

11733352_641052432697040_1256149666_nমুসলমান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। ঈদুল ফিতরের দিন প্রতিটি মানুষের আশা থাকে নতুন কাপড় পরিধান করার। কিন্তু যেসব মানুষ দিনে এনে দিনে খায় সেসব গরীব দুস্থ মানুষের এই আশা সবসময় পূরণ হয় না। তাই এই গরীব ও দুস্থ মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে রাঙামাটি জেলার স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ড এন্ড ফ্রেন্ডস সোসাইটি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব ও দুস্থদের নতুন কাপড় বিতরণের মধ্য দিয়ে তাদের কষ্টের কিছুটা হলেও লাঘবের চেষ্টা করেছে রাঙামাটির এই সংগঠনটি। বৃহস্পতিবার বিকালে রাঙামাটি সিনিয়র মাদ্রাসায় বস্ত্র বিতরণের মাধ্যমে কিছু শিশু ও মানুষের হাতে তুলে দিয়েছেন ঈদের নতুন জামা।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে ফ্রেন্ড এন্ড সোসাইটির সভাপতি মোঃ মাসুদ রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন রাঙামাটি মার্র্র্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপক সদ্দার মোহাম্মদ জুবায়ের, সহ ব্যবস্থাপক শ্যামল বড়–য়া, ফ্রেন্ড এন্ড ফ্রেন্ডস সোসাইটির সহ-সভাপতি রিয়াজ ফরায়েজি। অনুষ্ঠান পরিচালনা করেন ফ্রেন্ড এন্ড সোসাইটির সাধারণ সম্পাদক বিপ্লব তালুকদার।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমরা আমাদের এই ক্ষুদ্র আয়োজনে চেষ্টা করেছি আমাদের সাধ্যমত গরীব ও দুস্থদের পাশে দাঁড়াতে। ঈদুল ফিতরের দিন যাতে তারা একটা নতুন কাপড় গায়ে দিতে পারে। আমরা এই বছর যতজন গরীব দুস্থদের হাতে নতুন কাপড় তুলে দিতে পেরেছি সামনের বছর যাতে আমরা, তার দ্বিগুণ গরীর মানুষের হাতে ঈদের কাপড় তুলে দিতে পারি, আর এভাবে যাতে আমরা আমাদের সামনের দিনগুলি এগিয়ে যেতে পারি।11720217_641052419363708_1272969588_o

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অর্ধশত শিশু ও বয়োবৃদ্ধের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। এই সময় উপস্থিত ছিলেন ফ্রেন্ড এন্ড ফ্রেন্ডস সোসাইটির সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সাধারণ সম্পাদক রূপন নাগ, কোষাধ্যক্ষ নুরুল আমিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক তাপস দাশ, প্রচার সম্পাদক জাহাঙ্গীর, সদস্য যথাক্রমে ফিরোজ আল মাহমুদ সোহেল, সজল দাশ, প্রভাশীষ কর মুন্না, মঈন উদ্দিন, সমির দাশ, বিপ্লব ঘোষ, মিল্টন দে, হারাধন শীল, জসিম উদ্দিন, মোঃ হাসান, মোঃ মিজানসহ অন্যান্যরা।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply