নীড় পাতা » ব্রেকিং » ফোন দিলেই বাজার নিয়ে বাসায় যাবে পুলিশ

ফোন দিলেই বাজার নিয়ে বাসায় যাবে পুলিশ

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) প্রাদুর্ভাব রোধে সরকার ঘোষিত সাধারণ ছুটি চলছে দেশজুড়ে। অন্যদিকে ‘সামাজিক ও শারীরিক দুরত্ব’ বজায় রাখতে কাজ করছে জেলা প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশ। এছাড়া শহরে প্রত্যহ মাইকিং করা হচ্ছে জেলা পুলিশের পক্ষ থেকে। এরপরেও উৎসুক মানুষকে ঘরে ফেরাতে হিমশিম খেতে হচ্ছে প্রশাসনকে।

এবার ‘সামাজিক দুরত্ব’ নিশ্চিত করতে আরও এক ধাপ এগিয়ে এলো রাঙামাটি জেলা পুলিশ। বৃহস্পতিবার বেলা ৪টা ২০ মিনিটে রাঙামাটি জেলা পুলিশের ফেসবুক আইডিতে জানানো হয়,

“প্রিয় রাঙ্গামাটিবাসী,

নোভেল করোনা ভাইরাস এর কারণে চলমান পরিস্থিতিতে যাদের বাসায় খাবার নেই তারা নিঃসংকোচে 01769-058226/0351-62044 যোগাযোগ করুন অথবা ‘রাঙ্গামাটি জেলা পুলিশ’ ফেসবুক আইডির ইনবক্সে SMS করুন। আমরা আছি আপনাদের সাথে সার্বক্ষণিক। আপনাদের জন্য আমরা বাইরে আছি,মানবতার জন্য আপনারা ঘরে থাকুন।

পুলিশ সুপার
রাঙ্গামাটি পার্বত্য জেলা”

এ বিষয়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ জানিয়েছেন, রাঙামাটির যে কোন নাগরিক চাইলে এ সেবা নিতে পারবেন। আমরা নাগরিকের চাহিদা অনুযায়ী বাজার তার বাসায় গিয়ে পৌঁছে দিব। আমাদের কষ্ট হলেও যাতে নাগরিকগণ নিরাপদে থাকেন এটাই আমাদের চাওয়া।

তিনি আরও জানান, এতে করে সামাজিক দুরত্ব বিষয়টা সুনিশ্চিত হবে এবং আমরা বেশ সাড়া পেয়েছি। পোস্ট দেবার ২০ মিনিটের মধ্যে ৩টি কল পেয়েছি, তাদের চাহিদা অনুযায়ী পণ্য আমাদের পুলিশ সদস্যরা বাসায় পৌঁছে দিয়েছে।

পোস্ট দেয়ার ৪০ মিনিটের মধ্যে রিপোর্ট লেখা পর্যন্ত পোস্টটি শেয়ার হয়েছে ৪১টি কমেন্ট করেছেন দশজন।

এর মধ্যে তাপস দাশ নামের একজন মন্তব্য করেছে, “ সুন্দর উদ্যোগ।ভালোবাসা অবিরাম।”

হরিশ চন্দ্র কারবারী নামের আরেকজন মন্তব্য করেছেন, “ব্যংক থেকে টাকা উঠানো দরকার! ব্যংকে কি আসা যাবে প্লিজ জানালে উপকৃত হবো!”

এছাড়াও আরও অনেকেই জেলা পুলিশের এমন উদ্যোকে স্বাগত জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

খুলছে না রাঙামাটির পর্যটনকেন্দ্র, স্বাস্থ্যবিধি মেনে খুলছে হোটেল-মোটেল

কভিড-১৯ এর কারণে সারাদেশের মত রাঙামাটির পর্যটনকেন্দ্র ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করা হয়। তবে সরকারের ঘোষিত …

Leave a Reply