নীড় পাতা » ব্রেকিং » ফের রাঙামাটির কাছে বড় ব্যবধানে হারল লক্ষ্মীপুর

বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপ ফুটবল

ফের রাঙামাটির কাছে বড় ব্যবধানে হারল লক্ষ্মীপুর

বঙ্গবন্ধু ন্যাশনাল চ্যাম্পিয়নশীপে রাঙামাটি জেলা ফুটবল দলের কাছে লক্ষ্মীপুর জেলা ফুটবল দল ৪-০ গোলে পরাজিত হয়েছে। সোমবার বিকাল তিনটায় লক্ষ¥ীপুর স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

ম্যাচের প্রথম থেকে বল নিয়ন্ত্রণে রাখে রাঙামাটি জেলা ফুটবল দল। কিছুটা কোনঠাসা ছিল আগের ম্যাচে রাঙামাটির কাছে বড় ব্যবধানে পরাজিত হওয়া লক্ষ্মীপুর। প্রথমার্ধে কোনো দল গোল করতে পারেনি, যদিও দুটি সহজ সুযোগ নষ্ট করে রাঙামাটি জেলা দল। গোলশূন্য সমতা নিয়ে প্রথমার্ধের খেলা শেষ করে দুই দল। বিরতির পর মাঠে নেমে প্রথম মিনিটেই গোল পায় রাঙামাটি। এক গোলে পিছিয়ে থেকে লক্ষ্মীপুর আরও ছন্দহীন হয়ে পড়ে। রাঙামাটি দলের হয়ে শফিক, বাচিং, হেলাল, প্রনয় একটি করে গোল করে ৪-০ ব্যবধানে লক্ষ্মীপুরকে পরাজিত করে।

বিগত ২৪ জানুয়ারি রাঙামাটি জেলা ফুটবল দল মারী স্টেডিয়ামে লক্ষ্মীপুর জেলা দলকে ৭-১ গোলে পরাজিত করেছিল। রাঙামাটি দলের কোচ ছিলেন সাবেক ফুটবলার রতন বড়ুয়া এবং ম্যানাজার ছিলেন সাবেক ফুটবলার মো. সবুর।

রাঙামাটির টানা জয় প্রসঙ্গে জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি সাইফুল ইসলাম ভুট্টো বলেন, ‘আমরা খুবই আনন্দিত এ জয়ে। খেলোয়াড়দের ঐকান্তিক প্রচেষ্টার কারণেই জয় পেয়েছি। আমাদের আর্থিক অবস্থা খুবই নাজুক তার মধ্যেও খেলোয়াড়রা যে ধারাবাহিক ভালো খেলছে, তার জন্য আমরা তাদের কাছে কৃতজ্ঞ।’

Micro Web Technology

আরো দেখুন

বছর না যেতেই ফের সড়কে ধস

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী-নারিচবুনিয়ার গ্রামীণ সড়কে পাথর বোঝাই ৩০ টনের ভারী যানবাহন চলাচল করায় …

Leave a Reply