নীড় পাতা » খাগড়াছড়ি » ফিল্মি স্টাইলে মোটর-সাইকেল ছিনতাইয়ের ঘটনায় আটক ২

খাগড়াছড়িতে

ফিল্মি স্টাইলে মোটর-সাইকেল ছিনতাইয়ের ঘটনায় আটক ২

বেশ কিছুদিন ধরে খাগড়াছড়িতে বেড়েছে চুরি-ডাকাতি। মধ্যরাত কিংবা দিন দুপুরে ঘরে ঢুকে চুরি হচ্ছে মোটর-সাইকেল কিংবা অন্য জিনিসপত্র। তবে এবার অনেকটা ফিল্মি স্টাইলে মোটর-সাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছুরি দেখিয়ে ছিনতাই করা হয় মোটর-সাইকেল।

রোববার রাত ১১টার দিকে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। তবে পুলিশ ছিনতাইয়ের ঘটনায় আটক করে দুইজনকে। উদ্ধার করা হয় মোটর-সাইকেল। আটকৃতরা হচ্ছে, খাগড়াছড়ি পৌর শহরের বাসিন্দা আব্দুল জব্বারের ছেলে শাহাদাত হোসেন ওরফে সাধু (২৫) ও একই এলাকার বাসিন্দা নুরুল ইসলামের ছেলে মো. রুবেল(৩)। তাদের বিরুদ্ধে ইতিমধ্যে বেশ কয়েকটি মামলায় রয়েছে।

জানা গেছে, রোববার রাত ১১টার দিকে খাগড়াছড়ি বিদ্যুৎ বিতরণ বিভাগের গাড়ি চালক রুবেল চাকমা রাত্রিকালিন ডিউটি করতে মোটর-সাইকেল চালিয়ে অফিসে যাচ্ছিলেন। খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ পার হওয়ার সময় দুই ছিনতাইকারী ধারালো অস্ত্র নিয়ে তার গতিরোধ করে ও জোর করে মোটর-সাইকেল ছিনিয়ে নিয়ে যায়। তাৎক্ষনিক রুবেল বিষয়টি থানায় গিয়ে বিস্তারিত জানান।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রশিদ বলেন, বিষয়টি জানতে পেরে তাৎক্ষনিক শহরের সবগুলো পথে আমরা পুলিশ প্রহরা বসায়। প্রথমে তারা দীঘিনালা পালানোর চেষ্টা করে। রাস্তায় পুলিশের ব্যারিকেট দেখে ছিনতাইকারীরা মোটর-সাইকেল ঘুরিয়ে মহালছড়ির দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। জিরোমাইলে পুলিশ দেখে পানছড়ির দিকে পালানোর চেষ্টাকালে এক পর্যায়ে স্বনির্ভর বাজার এলাকায় ছিনাকারীদের আটকাতে সক্ষম হই। এ সময় পালাতে গিয়ে ছিনতাইকারী শাহাদাত হোসেন ওরফে সাধু ও এক পুলিশ সদস্য আহত হয়। আহত ছিনতাইকারী সাধুকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় রুবেল চাকমা বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। সোমবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, আটককৃত সংঘবদ্ধ মোটরসাইকেল ছিনতাই ও চুরি চক্রের সদস্য। এর মধ্যে মো. রুবেলের বিরুদ্ধে দুটি গ্রেফতারি পরোয়ানাসহ চারটি চুরি ও শাহাদাত হোসেন ওরফে সাধুর বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। এদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে এমএনলারমাপন্থী পিসিপি নেতা খুন

রাঙামাাটির বাঘাইছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএনলারমা) সহযোগী ছাত্রসংগঠন পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের …

Leave a Reply