নীড় পাতা » পাহাড়ের রাজনীতি » ফারুয়ায় ‘অজ্ঞাত’দের পিটুনিতে আহত ৩ ছাত্রলীগ কর্মী

ফারুয়ায় ‘অজ্ঞাত’দের পিটুনিতে আহত ৩ ছাত্রলীগ কর্মী

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার দুর্গম ফারুয়া এলাকায় তিন ছাত্রলীগ কর্মীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। মারধরের কারণে গুরুতর আহত ১ জনকে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন ফারুয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতা রুবেল তঞ্চঙ্গ্যা,নতুন তঞ্চঙ্গ্যা এবং জীবন তঞ্চঙ্গ্যা। এদের মধ্যে রুবেলকে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

আহতরা অভিযোগ করেছেন, ছাত্রলীগ করার কারণে এবং উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করায় আঞ্চলিক একটি দলের স্থানীয় নেতাকর্মীরা তাদের উপর ক্ষুদ্ধ ছিলো। এরই অংশ হিসেবে রবিবার দুর্গম গৈয়াইনছড়ি এলাকা থেকে তাদের ডেকে উরাছড়ি এলাকায় নিয়ে যায় ওই আঞ্চলিক দলটির নেতাকর্মীরা। সেখানে যাওয়ার পর তাদের বেদম মারপিট করা হয়। পরে স্বজন ও স্থানীয় মুরুব্বিরা খবর পেয়ে তাদের উদ্ধার করে বিলাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে সেখানে অবস্থার অবনতি হলে ছাত্রলীগ নেতা রুবেল তঞ্চঙ্গ্যাকে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

আহত রুবেল তঞ্চঙ্গ্যার পিতা প্রিয় তঞ্চঙ্গ্যা ও চাচা ঘটনার সত্যতা নিশ্চিত করলেও হামলাকারিদের পরিচয় প্রকাশে অনিহা প্রকাশ করেন। চাচা উত্তম তঞ্চঙ্গ্যা জানিয়েছেন,ছাত্রলীগ করার কারণে এবং সর্বশেষ উপজেলা নির্বাচনের রেশ ধরেই এই হামলা চালানো হয়েছে। তবে হামলাকারিরা ‘অজ্ঞাত’ বলে মন্তব্য করেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

প্রধানমন্ত্রীর জন্মদিনে রাঙামাটিতে ডিপ্লোমা প্রকৌশলীদের বৃক্ষরোপণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে রাঙামাটিতে …

Leave a Reply