নীড় পাতা » খেলার মাঠ » ফাইনালে রাঙামাটি সদরের সঙ্গী বিলাইছড়ি

ফাইনালে রাঙামাটি সদরের সঙ্গী বিলাইছড়ি

DSC04204রাঙামাটি জেলাপ্রশাসক গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার ফাইনালের টিকেট পেয়ে রাঙামাটি সদরের সঙ্গী হলো বিলাইছড়ি উপজেলা দল। মঙ্গলবার রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে দ্বিতীয় সেমিফাইনালে কাউখালী উপজেলা দলকে ২-০গোলে পরাজিত করে তারা। ভাগ্য বিড়ম্ভিত সুযোগে সেমিফাইনালে এসেও তা কাজে লাগাতে পারলোনা কাউখালি।

খেলা শুরুর পর উভয় দলই আক্রমন পাল্টা আক্রমন চালাতে থাকে। খেলার প্রথমার্ধে একাধিক সুযোগও পায় উভয় দল। কিন্তু স্ট্রাইকারদের দুর্বলতায় বল জালে জড়াতে পারেনি। গোলশূণ্য ভাবে শেষ হয় প্রথমার্ধের খেলা। খেলার দ্বিতীয়ার্থের ৩ মিনিটে বিলাইছড়ি উপজেলা দলের ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় রূপম চাকমা গোল করে দলকে ১-০গোলে এগিয়ে নেয়। গোল পরিশোধে মরিয়া হয়ে খেলে কাউখালী উপজেলা দল। কিন্তু তাদের সকল প্রচেষ্টা ব্যর্থ করে দেয় বিলাইছড়ি উপজেলা দলের রক্ষণভাগের খেলোয়াড়রা।

অপরদিকে বিলাইছড়ি উপজেলা দলও একাধিক সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেনি। খেলার ৩৯ মিনিটে বিলাইছড়ি উপজেলা দলের ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় সুনীল কান্তি চাকমা গোল করে দলকে ২-০ গোলে এগিয়ে নেয়। এ গোলের পর অনেকটা হতাশ হয়ে পড়ে কাউখালী উপজেলা দল। নির্ধারিত সময়ে তারা প্রতিপক্ষের আক্রমন ঠেকানো ছাড়া আর কোনো আক্রমনও করতে পারেনি। ফলে ২-০গোলে কাউখালী উপজেলাকে পরাজিত করে ফাইনালের দ্বিতীয় টিকেট পাই বিলাইছড়ি উপজেলা দল। ফাইনালে তারা খেলবে রাঙামাটি সদর উপজেলা দলের বিপক্ষে।
বেসরকারী মোবাইল অপারেটর রবি’র পৃষ্ঠপোষকতায় এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এই গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার।

Micro Web Technology

আরো দেখুন

খোকন-রঞ্জনের স্মৃতিতে রাত্রিকালিন ক্রিকেট টুর্নামেন্ট শহরে

রাঙামাটির একসময়কার সাড়াজাগানো ক্রিকেটার ও ক্রিকেট সংগঠক খোকন ও রঞ্জন স্মরণে তাদের হাতে গড়া ক্রিকেটারদের  …

Leave a Reply