নীড় পাতা » খেলার মাঠ » ফাইনালে প্রগতি মুখোমুখি হবে অভিলাষের

ফাইনালে প্রগতি মুখোমুখি হবে অভিলাষের

রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগে নিজেদের ফাইনাল নিশ্চিত করেছে প্রগতি। সোমবার দ্বিতীয় সেমিফাইনালে রাজবাড়ী একাদশকে ৫ উইকেটে পরাজিত করে ফাইনালে অভিলাষ ক্লাবের মুখোমুখি হওয়ার বিষয়টি নিশ্চিত করে ক্লাবটি। আগামী ১৮ মার্চ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

সোমবার সকালে টসে জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় রাজবাড়ী একাদশ। প্রগতির বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ৪০ ওভারের খেলায় ৩৩.২ ওভারেই ১২২ রানে অলআউট হয়ে যায় স্টেডিয়াম পাড়ার দলটি। দলেল পক্ষে রুবেল ৫৫ বলে সর্বোচ্চ ৪৮ রান করেন। প্রগতির রোমেল,প্রমেশ,সাদ্দাম এবং বাপ্পী ২ টি করে উইকেট নেন।

১২৩ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ২০ ওভার ৫ বল খেলেই ৫ টি উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় প্রগতি। দলের ধারাবাহিক পারফর্মার জুয়েল এদিনও ২০ বলে অপরাজিত ৩৬ রান করেন। বাপ্পী করেন ২৬ রান। রাজবাড়ী একাদশের আতিক ২ উইকেট নেন।
ম্যান অব দ্য ম্যাচ হন জুয়েল।

এদিন খেলোয়ার আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন হাসানউদ্দিন এবং সৈতক রঞ্জন চৌধুরী। ম্যাচ রেফারি ছিলেন ফরিদউদ্দিন ছোটন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply