নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ফরিদ স্যারের বিদায়

ফরিদ স্যারের বিদায়

মানিকছড়ি উপজেলার মানিকছড়ি রাজবাড়ী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ফরিদ আহম্মদ মাষ্টার অবসর গ্রহন করায় বুধবার এই শিক্ষককে বিদায় দিয়েছে সহকর্মী,ছাত্রছাত্রীরা এবং আত্মজরা।
অনুষ্ঠানে সভাপত্বি করেন বিদ্যালয়ের সভাপতি ও ১নং মানিকছড়ি ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুভাশিষ বড়–য়া, তিনহটরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিউল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউল আলম, মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক মো. মাঈন উদ্দিন, মাষ্টার নুরুজ্জামান, হাফিজ মাষ্টার, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক ক্যজাই মারমা ও বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির প্রতিনিধিগন উপস্থিত ছিলেন।
এসময় সহকারী শিক্ষকরা আবেগ আপ্লুত ও অশ্রু সিক্ত হয়ে বিদায় জানান,তার র্দীঘায়ু কামনা করেন। এসময় অতিথিরা বিদায় মূর্হুত পর্যন্ত তাঁর অভাবনীয় অবদানের চিত্র গুলো তুলে ধরেন। তিনি র্দীঘ দিন ধরে মানিকছড়ি রাজবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা করেছিলেন এবং শিক্ষার্থীদের প্রিয় শিক্ষক ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply