নীড় পাতা » ব্রেকিং » ফরহাদের নৈপূণ্যে চ্যাম্পিয়ন রানী দয়াময়ী

বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট প্রতিযোগিতা

ফরহাদের নৈপূণ্যে চ্যাম্পিয়ন রানী দয়াময়ী

বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত বঙ্গবন্ধু স্কুল ক্রিকেট প্রতিযোগিতার ফাইনালে শনিবার রাঙামাটি স্টেডিয়ামে শহীদ আব্দুল আলী একাডেমীকে ৫ উইকেটে হারিয়ে নতুন স্কুল ক্রিকেট চ্যাম্পিয়ন হয়েছে রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়।

সকালে টসে জয়লাভ করে রানী দয়াময়ী শক্তিশালী আব্দুল আলী একাডেমীকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায়। ব্যাটিংয়ে নেমে আব্দুল আলী একাডেমী উইকেট হারালেও ভালো রান তুলতে থাকে। কিন্তু রানী দয়াময়ীর পেসার জাবেদুলের একটি ওভার ম্যাচের মোড়টাই ঘুরিয়ে দেয়। টুর্নামেন্টের অন্যতম সেরা ওপেনার হাবিব ও টুর্নামেন্টের একমাত্র সেঞ্চুরিয়ান রিটন ত্রিপুরাকে এক ওভারেই উইকেটের পিছনে ক্যাচ আউট করাতেই আব্দুল আলীর ব্যাটিং অর্ডার ভেঙ্গে পড়ে। এরপরে ফরহাদের বিধ্বংসী বোলিংয়ে টুর্নামেন্টের অপরাজিত আব্দুল আলী একাডেমী ২৯.৫ ওভারে মাত্র ১০৫ রানে অলআউট হয়ে যায়। ফরহাদ ২৩ রানে ৬ উইকেট লাভ করেন।

বিরতির পর রানী দয়াময়ী ১০৬ রানের টার্গেটে খেলতে নেমে শুরুতে উইকেট হারিয়ে বিপদে পড়ে। ৫১ রানে ৫ উইকেট হারিয়ে ধুকতে থাকে। আবার ত্রাণকর্তার ভূমিকায় অবতীর্ন হন ফরহাদ ও নাঈম। ২৫.১ ওভারে জয়ের জন্য ১০৬ রান সংগ্রহ করে স্কুল ক্রিকেটে নতুন চ্যাম্পিয়ন হয়ে যায় রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়। নাঈম অপরাজিত ৬০ ও ফরহাদ অপরাজিত ১৮ রান করেন। ফরহাদ ৬ উইকেট ও ১৮ রান করে ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন।

ফাইনালে পৌর মেয়র ও ক্রিকেট আহবায়ক আকবর হোসেন চৌধুরী পুরস্কার বিতরণী সম্পন্ন করেন। এ সময় জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ ও স্কুল শিক্ষকগণ উপস্থিত ছিলেন। ফাইনালে আম্পায়ার হিসেবে ম্যাচ পরিচালনা করেন মোঃ নাছির উদ্দিন সোহেল ও এরফান হোসেন রোমেল।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply