নীড় পাতা » পাহাড়ের সংবাদ » প্রয়াত সাংবাদিক শৈলেন দে’র শোকসভা ২৬ এপ্রিল

প্রয়াত সাংবাদিক শৈলেন দে’র শোকসভা ২৬ এপ্রিল

1234প্রয়াত সাংবাদিক শৈলেন দে’র শোকসভা অনুষ্ঠিত হবে আগামী ২৬ এপ্রিল,শনিবার। ওই দিন রাঙামাটিতে কর্মরত সাংবাদিকদের উদ্যোগে এই শোকসভার আয়োজন করা হয়েছে। রাঙামাটি জেলা পরিষদ সম্মেলন কক্ষে সকাল ১০ টায় এই শোকসভা অনুষ্ঠিত হবে।
রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুনীল কান্তি দে ও সাধারন সম্পাদক মোহাম্মদ আলী,রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা,রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ এবং রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক মোহাম্মদ সোলায়মান উক্ত শোকসভায় অংশগ্রহণ করার জন্য রাঙামাটি-খাগড়াছড়ি এবং বান্দরবান জেলার সকল সাংবাদিক ও রাঙামাটির বিভিন্ন শ্রেণী পেশার মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন।
প্রসঙ্গত:, ৯ এপ্রিল রাঙামাটি সদর হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন প্রতিথযশা সাংবাদিক শৈলেন দে। সাংবাদিক শৈলেন দে দৈনিক আজাদী ও দৈনিক ভোরের কাগজের রাঙামাটি প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কর্মরত ছিলেন। এছাড়াও তিনি রাঙামাটির স্থানীয় দুই পত্রিকা, দৈনিক গিরিদর্পন ও দৈনিক রাঙামাটিতে বার্তা সম্পাদক হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। ব্যক্তিগত জীবনে দুই সন্তানের জনক ছিলেন সাংবাদিক শৈলেন দে।

Micro Web Technology

আরো দেখুন

নানিয়ারচর সেতু : এক সেতুতেই দুর্গমতা ঘুচছে তিন উপজেলার

কাপ্তাই হ্রদ সৃষ্টির ৬০ বছর পর এক নানিয়ারচর সেতুতেই স্বপ্ন বুনছে রাঙামাটি জেলার দুর্গম তিন …

Leave a Reply