নীড় পাতা » ব্রেকিং » প্রেমে ‘টানাপোড়নে’ কিশোরীর আত্মহত্যা

লংগদুতে

প্রেমে ‘টানাপোড়নে’ কিশোরীর আত্মহত্যা

প্রতীকী ছবি

রাঙামাটির লংগদুতে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত কিশোরী জান্নাতুল (১৫) উপজেলা সদর ইউনিয়নের ভাইবোনছড়া গ্রামের মৃত আনোয়ার হোসেনের মেয়ে। সে স্থানীয় স্কুল থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে।

কিশোরীর মামা মো. সেলিম মিয়া জানায়, শুক্রবার সকালে পরিবারের সবার অগোচরে নিজের কক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে জান্নাতুল।জান্নাতুলের সাথে স্থানীয় এক কিশোরের প্রেমের সম্পর্ক ছিল। দুজনই অপ্রাপ্তবয়স্ক হওয়ায় স্থানীয়ভাবে তাদের সম্পর্ক বিয়ে পর্যন্ত নিতে একটি লিখিত চুক্তি হয়। যেখানে উল্লেখ থাকে প্রাপ্ত বয়স্ক হওয়ার পর তাদের বিয়ে দেয়া হবে। এবং নতুন কোনো সম্পর্কে জড়ালে তিন লাখ টাকা জরিমানা দিতে হবে। ইদানিং তাদের সম্পর্কে ফাটল ধরে। এ সম্পর্কের টানাপোড়েনের কারণেই কিশোরী আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন স্বজনরা ।

এদিকে খবর পেয়ে লংগদু থানা পুলিশ নিহতের বাড়ি থেকে লাশটি উদ্ধার করেছে। লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নূর বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে কিশোরী জান্নাতুল মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে বলে জেনেছি। তবে লাশের ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। শনিবার সকালে লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।’

Micro Web Technology

আরো দেখুন

দীর্ঘ প্রতিক্ষার পর বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠে ফিরল ফুটবল

পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার রাবার শিল্প নগরী হিসেবে পরিচিত বাইশারীতে দীর্ঘদিন পর মাঠে ফিরেছে ফুটবল। …

Leave a Reply