নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘প্রহসনের নির্বাচন বন্ধ করে তত্ত্বাবধায়ক ব্যবস্থা পুনর্বহাল করুন’

‘প্রহসনের নির্বাচন বন্ধ করে তত্ত্বাবধায়ক ব্যবস্থা পুনর্বহাল করুন’

Bandarban-JCD-Picবান্দরবানে জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার সন্ধ্যায় বান্দরবান বাজারস্থ দলীয় কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীতে আয়োজিত সমাবেশে বক্তারা বলেছেন, প্রহসনের নির্বাচন বন্ধ করে তত্বাবধায় সরকার ব্যবস্থা পুনর্বহাল করুন। একদলীয় ষড়যন্ত্রের নির্বাচন কোনোদিনও দেশবাসী মেনে নেবেনা। বর্হিবিশ্ববাসীর কাছে এই গ্রহণযোগ্য হবে না।

‘গনগ্রেফতার করে আন্দোলন দমানো যাবে না, বরং আরো তীব্রতর হবে’ মন্তব্য করে বক্তারা বলেন, ‘আওয়ামীলীগের নৈরাজ্য, অনিয়ম এবং ক্ষমতার অপব্যবহারে দেশবাসী ফুষিয়ে উঠেছে। যে কোনো মুহুর্তে বিস্ফোরিত হতে পারে। দেশের স্বার্থে ক্ষমতা ছেড়ে সকলের অংশগ্রহণে নির্দলীয়-নিরপেক্ষ নির্বাচন আয়োজনের পরিবেশ তৈরি করতে সরকারের প্রতি আহ্বান জানান তারা।

জেলা ছাত্রদলের সভাপতি সাবিকুর রহমানের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরী, সহসভাপতি অধ্যাপক মো: ওসমান গনি, সাধারণ সম্পাদক আজিজুর রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দোলতুল কবির খান, সহ-সভাপতি জিয়াউদ্দিন, মুসলিম উদ্দিনসহ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। আলোচনা সভার আগে জেলা ছাত্রদল, কলেজ ছাত্রদলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহরে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিছিল করেছে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবান সরকারি কলেজের ছাত্রী হোস্টেলের ভিত্তিপ্রস্তর স্থাপন

পাহাড়ের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে বান্দরবান সরকারি কলেজে পাঁচতলা বিশিষ্ট ছাত্রী হোস্টেল এবং শিক্ষার্থীদের জন্য বাস …

Leave a Reply