নীড় পাতা » খাগড়াছড়ি » ‘প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের জনবান্ধব হতে হবে’

মাটিরাঙ্গায় জেলা প্রশাসক

‘প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের জনবান্ধব হতে হবে’

সাধারণ জনগন তথ্য পাওয়ার অধিকার রাখে। তথ্য পাওয়াকে সহজতর করতেই সরকার তথ্য অধিকার আইন করেছে উল্লেখ করে খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেছেন, জনগণের যেকোনো তথ্য প্রাপ্তি নিশ্চিত করাসহ মাঠ প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের জনবান্ধব হতে হবে। খাগড়াছড়ির পর্যটন শিল্পকে সমৃদ্ধ করতে সবধরনের উদ্যোগ গ্রহণ করা হবে বলেও জানান তিনি। সোমবার বিকাল সাড়ে চারটার দিকে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিভীষণ কান্তি দাশ’র সভাপতিত্বে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিমিয় সভায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, সহকারী কমিশনার (ভূমি) অমিত চক্রবর্তী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আনিসুজ্জামান ডালিম, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শামছুদ্দিন ভুইয়া, বড়নাল ইউপি চচেয়ারম্যান মো. আলী আকবর, মাটিরাঙ্গা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল, হেডম্যান অ্যাসোসিয়েশনের সভাপতি চাইলাপ্রু চৌধুরী ও জন্মাষ্টমি উদযাপন পরিষদের সভাপতি বাবুল বণিক প্রমুখ বক্তব্য রাখেন।

ঘন্টাব্যাপী মতবিনিময় সভায় মাটিরাঙ্গা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. হুমায়ুন কবীর পাটোয়ারী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজকুমার শীল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো. মোহতাছিম বিল্লাহ, মৎস্য অফিসার মো. আরিফুর রহমান ছাড়াও মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের বিভাগীয় কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেষে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাগড়াছড়ির নবাগত জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাসকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

র‌্যাবের স্থায়ী পার্বত্য ব্যাটালিয়নের জন্য ৬৭৭ জনবল

পুলিশ অধিদফতরের আওতাধীন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাংগঠনিক কাঠামোতে একটি স্থায়ী পার্বত্য ব্যাটালিয়নের (র‌্যাব-১৫) জন্য …

Leave a Reply