নীড় পাতা » ব্রেকিং » প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নভেম্বরই ক্লাশ শুরুর আশাবাদ

প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নভেম্বরই ক্লাশ শুরুর আশাবাদ

Untitled-1আগামী নভেম্বর মাসের যে কোন সময়ে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাঠদান কার্যক্রম শুরু হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ভবন নির্মান না হওয়া পর্যন্ত আপাতত রাঙামাটি শহরের যে কোন শিক্ষা প্রতিষ্ঠানে অস্থায়ি ক্যাম্পাসে এই পাঠদান কার্যক্রম শুরু করা হবে বলে জানানো হয়েছে।

বৃহস্পতিবার রাঙামাটি জেলাা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সংক্রান্ত এক সভায় এই সিদ্ধান্তের কথা জানানো হয়।

রাঙামাটি জেলা প্রশাসক সামসুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, রাঙামাটি সরকারি মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: টিপু সুলতান, ভারপ্রাপ্ত পুলিশ সুপার নাজমুল হাসান,রাঙামাটি নাগরিক কমিটির নেতা গৌতম দেওয়ান,ড.মানিক লাল দেওয়ান,নিরূপা দেওয়ান,সুনীল কান্তি দে,পৌর মেয়র সাইফুল ইসলাম ভূট্টো, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মুছা মাতব্বরসহ রাঙামাটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মত বিনিময় সভায় বক্তারা বলেন, পাহাড়ী-বাঙ্গালী সকলকে আস্থায় নিয়ে কাজ করা হলে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পাঠদান কার্যক্রম শুরু করা সম্ভব হবে। পার্বত্য এলাকার অনগ্রসর জাতিগোষ্ঠির ভাগ্য উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজের কার্যক্রমকে এগিয়ে নেয়া প্রয়োজন বলে সুশীল সমাজের প্রতিনিধিরা একমত প্রকাশ করেন। কোন সমস্যা থাকলে সেটি আলোচনার মাধ্যমে সমাধান করার কথা বলেন।

সভায় রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. প্রদানেন্দু বিকাশ চাকমা ছাত্ররা যেন সেশনজটে না পড়ে এবং শান্তিপুর্নভাবে ক্লাশ শুরু করা যায় সে জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে সন্ত্রাসী হামলায় দুজন নিহত

রাঙামাটির কাপ্তাই উপজেলায় প্রতিপক্ষের সশস্ত্র হামলায় সুভাষ তনচংগ্যা (৪৫) ও ধরনজয় তনচংগ্যা (৩৬) নামে দুইজন …

Leave a Reply