নীড় পাতা » খেলার মাঠ » প্রভাতীকে ১-০ গোলে হারালো উইন স্টার

প্রভাতীকে ১-০ গোলে হারালো উইন স্টার

win-Star
বিজয়ী উইন ষ্টার

ভালো খেলেও গোলের দেখা পায়নি প্রভাতী স্পোর্টিং ক্লাব। আর রক্ষনভাগে শক্ত প্রতিরোধ গড়ে খেলা উইনস্টার সুযোগ কাজে লাগিয়ে জয় নিজেদের করে নিল। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের বুধবারের খেলায় প্রভাতী স্পোর্টিং ক্লাবকে ১-০ে গালে হারালো উইন স্টার স্পোর্টিং ক্লাব।
রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগের বুধবারের খেলার শুরু থেকেই উভয় দলের খেলোয়াড়রা জয় ছিনিয়ে নিতে আক্রমন পাল্টা আক্রমন চালাতে থাকে।
উভয় দলের খেলোয়াড়রা নিজেদের সর্ব্বোচ্চ ক্রীড়ানৈপুণ্য প্রদর্শনে মরিয়া হয়ে খেলে।
আক্রমন পাল্টা আক্রমনে একের পর এক প্রতিপক্ষের রক্ষনভাগ ভেদ করে বল জালে জড়ানোর প্রচেষ্টায় প্রানান্তর চেষ্টা চালাতে থাকে।
কিন্তু রক্ষনভাগে শক্ত প্রতিরোধ গড়ে তোলে উইন স্টার। ফলে প্রতিপক্ষ প্রভাতী স্পোর্টিং ক্লাবের সকল প্রচেষ্টা ব্যর্থ হয়ে যায়। প্রথমার্ধের ২৭ মিনিটের মাথায় উইন স্টার স্পোর্টিং ক্লাবের ১২ নং জার্সি পরিহিত খেলোয়াড় সুজিত চাকমা সুপায়ন গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়। গোল পরিশোধে মরিয়া হয়ে খেলেও গোলের দেখা পায়নি প্রভাতী। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে উইন স্টার স্পোর্টিং ক্লাব।
এদিন খেলা পরিচালনা করেন সোহেল আহম্মেদ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজিত দলের ৭ নং জার্সি পরিহিত খেলোয়াড় আবদুস ছবুর। আর ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন অভিভক্ত পার্বত্য চট্টগ্রামের সাবেক জেলা দলের ফুটবলার প্রশান্ত কুমার দেওয়ান (টুকু)।
বৃহস্পতিবার একই মাঠে একই সময়ে ইয়াং রাঙামাটি ক্লাবের বিপক্ষে নামবে জেলা মুকুল ফৌজ।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

  বৃহস্পতিবার একই মাঠে একই সময়ে ইয়াং রাঙামাটি ক্লাবের বিপক্ষে নামবে জেলা মুকুল ফৌজ
Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply