নীড় পাতা » ব্রেকিং » প্রবীণ রাজনীতিবিদ হাজী আহমদ খলিফা আর নেই

প্রবীণ রাজনীতিবিদ হাজী আহমদ খলিফা আর নেই

chaoal-fatherরাঙামাটির প্রবীন রাজনীতিবিদ ও বিশিষ্ট সমাজকর্মী ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা হাজী আহমদ খলিফা আর নেই। সোমবার দুপুর ১২ টা ১৫ মিনিটে তিনি চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামে ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহি—–রাজেইন )। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯১ বছর।

তিনি বৈশাখী টেলিভিশনের রাঙামাটি প্রতিনিধি কামালউদ্দিন,জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ছাওয়ালউদ্দিন,ছাত্রলীগ নেতা সাইফুলউদ্দীন,বঙ্গবন্ধু প্রজন্মলীগ নেতা রফিকউদ্দিন এর পিতা।

মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাঙামাটি ইলেকট্রনিক জার্নালিস্ট এসোসিয়েশন (রেমজা),সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মুছা মাতব্বর,রাঙামাটি পৌরসভার নবনির্বাচিত মেয়র ও জেলা যুবলীগ সভাপতি আকবর হোসেন চৌধুরী,সাধারন সম্পাদক নূর মোহাম্মদ কাজল,জেলা ছাত্রলীগের সহসভাপতি সাইফুল আলম রাশেদ ও সাধারন সম্পাদক প্রকাশ চাকমা,জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মো: শাহজাহানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ গভীর শোক প্রকাশ করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply