নীড় পাতা » খাগড়াছড়ি » প্রধানমন্ত্রীর সমাবেশ থেকে ফেরার পথে পথে ইউপিডিএফের হামলা, আহত ৬

প্রধানমন্ত্রীর সমাবেশ থেকে ফেরার পথে পথে ইউপিডিএফের হামলা, আহত ৬

03খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর সমাবেশ থেকে ফেরার সময় পথে পথে গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। একটি গাড়িতে পেট্রোল বোমা মারে দুর্বৃত্তরা। হামলায় ৬ জন দলীয় নেতাকর্মীসহ এক চালক আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনার জন্য আওয়ামীলীগের পক্ষ থেকে ইউপিডিএফ(ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট)’কে দায়ী করেছে আওয়ামী লীগ। আহতরা হলেন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বেল্লাল হোসেন, মেরুং দক্ষিন ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, মধ্য বেতছড়ি এলাকার রবিউল (১৮), তালেব (৩০) জুয়েল (১৫) ও কবাখালীর আমির হোসেন কুট্টি (২০)।
খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন জানান, সমাবেশ থেকে ফেরার পথে রাত ৮টার দিকে নয়মাইল এলাকায় একটি গাড়িতে পেট্রোল বোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা। এসময় বেল্লাল ও আলমগীর আহত হয়। তাদের মুখ ঝলসে গেছে এবং চোখ ও মাথায় আঘাত পেয়েছেন তারা। বাকিরা দূর্বত্তদের গোলতির আঘাতে আহত হয়েছেন।
এছাড়াও জেলা সদরের অদুরে একটি বাসে ইট মারলে চালকের মাথা ফেটে যায়। তিনি এ ঘটনার জন্য ইউপিডিএফকে দায়ী করেছেন। সংবাদ পেয়ে অতিরিক্ত সেনাবাহিনী ঘটনাস্থলে পৌছে বহরের গাড়িগুলোকে নিরাপত্তা দিয়ে পৌছে দেয়। দীঘিনালা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ইউপিডিএফ দীঘিনালা উপজেলা সংগঠক কিশোর চাকমা অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন,যদিও প্রধানমন্ত্রীর জনসভা বয়কটের ঘোষণা ছিলো আমাদের,তবুও জনস্বার্থ বিবেচনায় দীঘিনালায় আমরা অবরোধ শিথিল করেছিলাম। এখানে আমাদের কোন কর্মসূচীও ছিলোনা। তাই এই হামলার সাথে আমরা জড়িত নই। তিনি দাবি করেন,একইদিন যেহেতু বিএনপির হরতাল ছিলো,তাই এই হামলার সাথে তারা (বিএনপি) জড়িত কিনা বিষয়টি খতিয়ে দেখা প্রয়োজন বলেও মন্তব্য করেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুুলিশ সদস্য গ্রেফতার

খাগড়াছড়ির দীঘিনালায় শিশু ধর্ষণের অভিযোগে পুলিশের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায়। …

Leave a Reply