নীড় পাতা » পাহাড়ের সংবাদ » প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্র ইউনিয়নের আলোচনা সভা ও কর্মশালা

প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্র ইউনিয়নের আলোচনা সভা ও কর্মশালা

DSC09354ঐতিহ্যবাহি ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ৬২তম প্রতিষ্ঠা বার্ষির্কী উপলক্ষে রাঙামাটিতে জেলা ছাত্র ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার শহরের একটি বেসরকারি উন্নয়ন সংস্থার সম্মেলন কক্ষে এই কর্মসূচী পালিত হয়।
জেলা ছাত্র ইউনিয়নের আহ্বায়ক সৈকত রঞ্জন চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি ও জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি সুনীল কান্তি দে। এতে বক্তব্য রাখেন রাঙামাটি সরকারি কলেজ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি ও সাংবাদিক ফজলে এলাহী, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ভুপেষ দাশ, রাঙামাটি সরকারি কলেজ ছাত্র ইউনিয়নের সভাপতি অভিজিৎ বড়ুয়া।

সভায় বক্তারা বলেন, যেকোন ধরনের অন্যায়ের সাথে আপোষ না করে মুুক্তিযুদ্ধের চেতনায় ছাত্রসমাজকে সাথে নিয়ে একটি অসাম্প্রদায়িক শোষণমুক্ত দেশ গড়ার কাজে স্বাধীনতাত্তোর বাংলাদেশে প্রথাগত টেন্ডারবাজি,চাঁদাবাজির ছাত্র রাজনীতির বিপরীতে ছাত্রআন্দোলনমুখী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন। বক্তারা শিক্ষার গুনগনমান নিশ্চিত করার জন্য বাংলাদেশের মোট বাজেটের ২৫% বরাদ্দ রাখার দাবি জানিয়ে, যতদিন ছাত্র সমাজকে সর্বোচ্চ সুযোগ সুবিধা নিশ্চিত করে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তোলা যাবেনা,ততদিন বাংলাদেশও সামনে এগোতে পারবেনা।
এর আগে সকালে সংগঠনের নবাগত সদস্যদের নিয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply