নীড় পাতা » খেলার মাঠ » প্রতিভাস আর সৃজনীর খেলা ২-২ গোলে ড্র

প্রতিভাস আর সৃজনীর খেলা ২-২ গোলে ড্র

2014-01-01-0749পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড-প্রাইম ব্যাংক রাঙামাটি প্রথম বিভাগ ফুটবল লীগের বৃহস্পতিবারের খেলায় প্রতিভাস ও সৃজনী স্পোর্টিং ক্লাবের খেলা ২-২ গোলে ড্র হয়েছে। খেলার প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে ছিলো প্রতিভাস। কিন্তু বিরতির পর দুটি গোলই পরিশোধ করে দেয় সৃজনী স্পোর্টিং ক্লাব। খেলায় উভয় দলের খেলায় এদিন ছিলো বেশ ছন্দ আর ক্রীড়ানৈপুণ্য।

খেলার শুরুতেই প্রতিভাস স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা একচেটিয়াভাবে আক্রমন চালাতে থাকে। ফলে খেলার ৩১ মিনিটে প্রতিভাস দলের ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় আবুল বশর গোল করে দলকে ১-০গোলে এগিয়ে নেয়। এর আট মিনিট পর অর্থাৎ ৩৯ মিনিটে দলের ৮নং জার্সি পরিহিত খেলোয়াড় জিয়াউল হাসান ডালিম গোল করে দলকে ২-০গোলে এগিয়ে নেয়। দ্বিতীয়ার্ধে গোল পরিশোধে মরিয়া হয়ে খেলে প্রতিপক্ষ সৃজন স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়রা। আর তাদের আক্রমনের ফল আসতেও তেমন সময় লাগেনি। দ্বিতীয়ার্ধের ৫ মিনিটে দলের ১৯নং জার্সি পরিহিত খেলোয়াড় নিগিরাদন চাকমা গোল করলে ব্যবধান কমে ২-১গোলে। এর মাত্র ছয় মিনিট পরে অর্থাৎ ১১মিনিটে দলের পক্ষে সাগর বড়–য়া দ্বিতীয় গোল করে ২-২গোলে ড্র করে। নির্ধারিত সময়ে আর কোনো দল গোল করতে না পারায় ড্র নিয়েই মাঠ ছাড়ে প্রতিভাস ও সৃজন স্পোর্টিং ক্লাব।
খেলা পরিচালনা করেন শফিউল নেজাম। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সৃজন স্পোর্টিং ক্লাবের নিগিরাদন চাকমা। ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন সাবেক জেলা এ্যাথলেট আবুল বশর চৌধুরী।
এদিন খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন পৌর মেয়র সাইফুল ইসলাম ভূট্টো,রাঙামাটি প্রেসক্লাব সভাপতি সুনীল কান্তি দে,জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বরুন বিকাশ দেওয়ান, লীগের মিডিয়া পার্টনার অনলাইন দৈনিক পাহাড় টোয়েন্টিফোর ডট কম সম্পাদক ফজলে এলাহীসহ বিভিন্ন ক্লাব কর্মকর্তা ও প্রাক্তন ফুটবলাররা।2014-01-01-0745

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম
শুক্রবার একই মাঠে প্রভাতী স্পোর্টিং ক্লাবের বিপক্ষে খেলতে নামবে  ব্রাদার্স স্পোর্টিং ক্লাব
Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply