নীড় পাতা » খাগড়াছড়ি » প্রতিবন্ধীদের পাশে একজন ইউএনও

প্রতিবন্ধীদের পাশে একজন ইউএনও

07.01খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলাধীন মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সমাজসেবা অধিদপ্তর হতে ভাতাপ্রাপ্ত প্রতিবন্ধী শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের উদ্যোগে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করেন মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র মো: শামছুল হক।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম মশিউর রহমানর সভাপতিত্বে কম্বল বিতরণী অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: আবুল কাশেম, উপজেলা প্রকল্প বাস্তবায়ান কর্মকর্তা রাজকুমার শীল, মাটিরাঙ্গা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও নারী কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা পৌরসভার নবনির্বাচিত মেয়র মো: শামছুল হক বলেন, প্রতিবন্ধিরা আমাদের সমাজেরই অংশ। অন্যদের মতো তারাও জনপ্রতিনিধি নির্বাচনে ভূমিকা রাখে। আর তাই সরকারি সুযোগ-সুবিধা পাওয়ার অধিকার রাখে সমান ভাবেই। তিনি শুধু কম্বল বিতরণ নয়, যেকোনও সরকারি বরাদ্দে প্রতিবন্ধিদের অগ্রাধিকার দিতে কাউন্সিলরদের অনুরোধ করেন প্রধান অতিথি। তিনি প্রতিবন্ধিদের সহযোগিতার নামে হয়রানি কোনও ভাবেই মেনে নেয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল হতে বরাদ্দকৃত সমাজসেবা অধিদপ্তরে নিবন্ধিত ও ভাতা প্রাপ্ত ৯৭ প্রতিবন্ধী শীতার্তদের হাতে কম্বল তুলে দেন।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply