নীড় পাতা » পাহাড়ের সংবাদ » প্রতিদ্বন্ধি প্রার্থীর কর্মীর মাথা ন্যাড়া করে দেয়ার অভিযোগ !

প্রতিদ্বন্ধি প্রার্থীর কর্মীর মাথা ন্যাড়া করে দেয়ার অভিযোগ !

khawkhali১৫ মার্চ অনুষ্ঠিতব্য রাঙামাটির কাউখালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের অর্জুন মনি চাকমা অভিযোগ করেছেন, প্রতিদ্বন্ধি প্রার্থীর লোকজনেরা তার এক সমর্থককে মাথা ন্যাড়া করে দিয়েছে এবং মেরে ফেলার হুমকি ও পোষ্টার ছিড়ে ফেলেছে !

বৃহস্পতিবার জেলা রিটানিং কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থী অর্জুন মনি চাকমার (আনারস প্রতীক) প্রধান নির্বাচনী এজেন্ট অটুট দেওয়ান লিখিতভাবে এ অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে দাবি করা হয়, চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী অর্জুন মনি চাকমার সমর্থকরা নির্বাচনী আচরণবিধি অনুযায়ী কাউখালী উপজেলায় প্রচারনা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। কিন্তু গত ১২ মার্চ আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী এসএম চৌধুরী (ঘোড়া) এর সমর্থকরা অর্জুন মনি চাকমার সমর্থক মোজাহারুল জনি পোষ্টার লাগানোর অভিযোগ তুলে তার চুল কেটে দিয়ে মাথা ন্যাড়া করে দেয়। অপরদিকে একই দিন এসএম চৌধুরীর সমর্থকরা অর্জুন মনি চাকমার পক্ষের কর্মী তুইসিলা মারমাকে আনারস প্রতীকের পোস্টার না লাগাতে বলে। না হলে মেরে ফেলার হুমকি দেয়। এছাড়া ও প্রতিদ্বন্ধি প্রার্থী এসএম চৌধুরী সমর্থকরা কালিছড়ি পাড়ায় সকল পোষ্টার ছিড়ে দিয়েছে বলে অভিযোগ করা হয় ।
এ প্রসঙ্গে আওয়ামীলীগ প্রার্থী এসএম চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি পাল্টা অভিযোগ কওে বলেন, অজুর্ন মনি চাকমা (আনারস) আমার কর্মী ও সমর্থকদের মারধরসহ বিভিন্ন হুমকি দিয়ে যাচ্ছে। একটি স্থানীয় রাজনৈতিক দলকে দিয়ে আমার সমর্থক ও কর্মীদের অস্ত্র দেখিয়ে ভয় দেখাচ্ছে। এলাকায় চাকমা ও মারমাদের মধ্যে সম্প্রদায়গত বিভেদ সৃষ্টি করে চলেছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাচনে রাঙামাটির জেলার রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রফিকুল করিম জানান এ বিষয়ে ব্যবস্থা নিতে আইন-শৃংখলা বাহিনীর কাছে অভিযোগপত্রটি পাঠানো হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply