নীড় পাতা » খেলার মাঠ » প্রতিদ্বন্ধিতাপূর্ণ ম্যাচে মোহামেডান-ছদকের গোলশূণ্য ড্র

প্রতিদ্বন্ধিতাপূর্ণ ম্যাচে মোহামেডান-ছদকের গোলশূণ্য ড্র

ppppppppp--1
বিজয়ী ছদক ক্লাব

দেশের ফুটবল অঙ্গনে ফুটবল উম্মাদনার অপর নাম মোহামেডান স্পোর্টিং ক্লাব। আর পার্বত্য রাঙামাটির জনপ্রিয় ক্লাব ছদক স্পোর্টিং ক্লাব। বুধবার ফুটবলের এই দুই মহাদ্বৈরথের ম্যাচ নিয়ে রাঙামাটি ক্রীড়ামুদে মানুষের ছিলো বাড়তি উত্তেজনা। ম্যাচ শুরুর আগ থেকেই কানায় কানায় পূর্ণ হয়ে যায় গ্যালারী। মাঠের দক্ষিন পাশের গ্যালারী পূর্ণ হয়ে রাস্তার পাশেও ছিল ফুটবলপ্রেমিদের উপচে পড়া ভিড়। গোল উৎসব না থাকলেও দর্শকদের হতাশ করেনি উভয় দলের খেলোয়াড়রা। পুরো ম্যাচই ছিল আক্রমন পাল্টা আক্রমনে উত্তেজনায় ঠাসা।
যদিও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইম ব্যাংক প্রথম বিভাগ ফুটবল লীগের বুধবারের খেলায় মোহামেডান ও ছদক স্পোর্টিং ক্লাবের ম্যাচটি শেষ হয় গোল শুন্য ড্র দিয়ে।
রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত লীগের আয়োজনে রয়েছে জেলা ফুটবল এসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থা। আর লীগের মিডিয়া পার্টনার পাহাড়টোয়োন্টিফোর ডটকম।

খেলার শুরু থেকেই উভয় দলের খেলোয়াড়রা আক্রমন আর পাল্টা আক্রমন চালাতে থাকে। উভয় দলের খেলোয়াড়রা নিজেদের সর্ব্বোচ্চ ক্রীড়ানৈপুন্য প্রদর্শনে মরিয়া হয়ে খেলে। পাল্টাপাল্টি আক্রমনে একের পর এক প্রতিপক্ষের রক্ষনভাগ ভেদ করে বল জালে জড়ানোর চেষ্টা ব্যর্থতায় পর্যবসিত হয় গোলের দেখা না মেলায়। এখনই গোল হবে এমন উত্তেজনায় যখন দর্শকরা আনন্দে চিৎকার দিয়ে উঠে,তখনই দেখা যায় প্রতিপক্ষের বাধার মুখে বল ফিরে যায়। উভয় দলের খেলোয়াড়রা মাঠে যখন বল দখলের লড়াইয়ে আর প্রতিপক্ষের গোল পোস্টে বল জড়ানোয় মরিয়া হয়ে খেলছে, তখন মাঠের বাইরে স্ব স্ব দলের পক্ষে সমর্থকরাও করতালি আর হৈ-হুল্লুড়ের মাধ্যমে খেলোয়াড়দের উৎসাহ দিতে থাকেন। খেলার পুরোটা সময় ছিল এমন পরিবেশ। খেলার শেষ বাঁশি বাঁজার আগ মুহুর্তে ডি-বক্সের মধ্যে খুবই সহজ একটি সুযোগ পায় ছদক ক্লাব। কিন্তু তাও কাজে লাগাতে পারেনি। ফলে গোলশুন্য ড্র নিয়ে দুদলের খেলোয়াড়রা বাড়ী ফিরলেও একটি প্রতিদ্বন্ধিতাপূর্ণ ম্যাচ দেখার তৃপ্তি নিয়েই বাড়ী ফিরেছে ক্রীড়ামুদে দর্শকরা।

এদিন খেলা পরিচালনা করেন ফরহাদ হোসেন। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন মোহামেডান স্পোর্টিং ক্লাবের চৌকষ গোলরক্ষক মুহাম্মদ এরশাদ। আর ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার তুলে দেন অবিভক্ত পার্বত্য চট্টগ্রাম জেলাদলের সাবেক ফুটবলার ও চাকমা রাজ পরিবারের সদস্য কুমার নন্দিত রায়।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

বেলা আড়াইটায় একই মাঠে  উইন স্টার মুখোমুখি হবে শহীদ আব্দুস শুক্কুর এ্যাথলেটিক্স ক্লাবের। ।।
Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply