প্রতারক প্রেমিক !

খাগড়াছড়ির পানছড়িতে এক কিশোরী(১৪)কে প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও চিত্র ধারণ করে ইন্টারনেটে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। এই ঘটনায় কিশোরীর বাবা আব্দুল কাদের বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে মানিক মিয়া(২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ঘটনার মূল হোতা প্রতারক প্রেমিক ইব্রাহিম পলাতক রয়েছে।

পুলিশ ও ভুক্তভোগির পারিবিরিক সূত্রে জানা যায়, পানছড়ির ফাতেমা নগর গ্রামের মাওলানা আবদুল গণির ছেলে ইব্রাহিম(৩০) একই উপজেলার মোল্লা পাড়া গ্রামের ঐ কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। কিছুদিন আগে প্রেমিক ইব্রাহিমের প্রস্তাবে রাজী হয়ে কিশোরী উপজেলার অরণ্য কুটির নামক এলাকায় বেড়াতে যায়। সেখানে কৌশলে ইব্রাহিম তাঁর মোবাইল ফোনে কিশোরীর অশালিন ভিডিও চিত্র ধারণ করে।
পরে ভিডিও চিত্রটি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে কিশোরীর বাবার কাছ থেকে ২০ হাজার টাকা হাতিয়ে নেয়। কিন্তু টাকা নেয়ার পরও ইব্রাহিম ভিডিও চিত্রটি ইন্টারনেটে ছেড়ে দেয়। বিষয়টি জানাজানি হয়ে গেলে কিশোরীর বাবা আব্দুল কাদের বাদী হয়ে ইব্রাহিমসহ ৪ জনকে আসামী করে রবিবার পানছড়ি থানায় মামলা(নং-১তাং৬/৯/১৫) দায়ের করেন। পুলিশ অভিযোগের ভিত্তিতে সোমবার ইব্রাহিমের সহযোগী মানিক মিয়াকে গ্রেফতার করে। পানছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল জব্বার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘বিষয়টি তদন্ত করা হচ্ছে। একজনকে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত বাকীদের আটকের চেষ্টা চলছে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply