নীড় পাতা » ব্রেকিং » প্রতারক প্রেমিকের হিংস্র প্রতিশোধ

প্রতারক প্রেমিকের হিংস্র প্রতিশোধ

অপমান সইতে না পেরে রাঙামাটির রাজস্থলী উপজেলায় এক কলেজ শিক্ষার্থীর বিষপানে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

গত রোববার রাতে রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়ার নিজ বাসায় বিষপানে আত্মহত্যা করেন শামীমা আক্তার। সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে নিয়ে আসে।

শামীমার স্বজনরা জানায়, শামীমা আক্তারের সাথে রানা নামে এক যুবকের প্রেম ছিল। পরে রানা অন্য কাউকে বিয়ে করার পর শামীমার সাথে প্রবাসী এক যুবকের বিয়ে ঠিক হয়। পরে রানা আবারো শামীমাকে বিয়ের আগ্রহ প্রকাশ করলেও শামীমা তাতে রাজি হয়নি। এতে ক্ষিপ্ত হয়ে রানা প্রবাসী ওই ছেলেকে তাদের অন্তরঙ্গের কিছু ছবি প্রকাশ করে। এতে প্রবাসী ছেলেটি শামীমাকে বিয়ে করতে অস্বীকৃতি জানালে ও অন্তরঙ্গ ছবি প্রকাশ পাওয়ায় অপমান সইতে না পেরে শামীমা বিষপানে আত্মহত্যা করেন বলে অভিযোগ করেন তার পরিবার।

এদিকে শামীমার আত্মহত্যার পর ফুসে উঠেছে এলাকাবাসী ও তার কলেজের সহপাঠীরা। সোমবার সকালে বাঙ্গালহালিয়া কলেজে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শামীমার সহপাঠীরা। তারা এই ঘটনার জন্য রানাকে দায়ি করে তাকে গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তির দাবি জানান।

এ বিষয়ে চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফ উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখনো মামলা হয়নি।

এ বিষয়ে অভিযুক্ত রানা’র সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply