নীড় পাতা » পৌরসভা নির্বাচন ২০১৫ » প্রচারনা শেষ,এবার প্রতীক্ষা..

প্রচারনা শেষ,এবার প্রতীক্ষা..

pouroshova-pic-02সব জল্পনা কল্পনা শেষ। শেষ প্রচারযুদ্ধও। এখন চূড়ান্ত লড়াইয়ের পালা। ভোটের লড়াইয়ে শেষাবধি কে বিজয়ী হবেন তা জানা যাবে ৩০ ডিসেম্বর শেষ বিকেলেই। আজ সারাদিনও চলবে নানান বিশ্লেষন আর শেষ মুহুর্তের সিদ্ধান্ত নেয়ার আগের পর্যালোচনা।

সোমবার প্রচারণার শেষ দিনে শহরের বিভিন্ন স্থানে শেষ গণসংযোগ করে নিয়েছেন মেয়র প্রার্থীরা। কেউ পথসভা,কেউ ঘরোয়া সভা আর কেউবা বাড়ী বাড়ী গিয়ে সেরেছেন প্রচারনা। নৌকার আকবর হোসেন চৌধুরী এদিন শহরের গুরুত্বপূর্ণ কিছু স্থানে পথসভা করেছেন,গণসংযোগ-পথসভায় ব্যস্ত ছিলেন ধানের শীষের সাইফুল ইসলাম ভূট্টো আর নারিকেল গাছ প্রতীকের ডাঃ গঙ্গামানিক,লাঙ্গলের শিব প্রসাদ। তবে শেষ বিকেলে নিজের এলাকার মানুষদের নিয়ে প্রচার শোভাযাত্রা করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী রবিউল আলম রবি।

পিছিয়ে ছিলেন না কাউন্সিলর প্রার্থীরাও। ভোটের মাঠের তৃণমূলের সবচে কাছাকাছি থাকা এইসব কাউন্সিলর প্রার্থীদের জন্য সোমবারের সকাল থেকে রাত অবধি বিরামহীম প্রচার প্রচারণাই ছিলো সবচে বড় শক্তি। কেউবা শেষবারের মতো ভোটারের বাড়ী বাড়ী গেছেন,বিলি করেছেন প্রচারপত্র। আবার কেউ কেউ ব্যস্ত ছিলেন ভোটকেন্দ্রের আশেপাশের সুবিধাজনক এলাকায় নিজের অফিস স্থাপনের জন্য জায়গা নির্ধারনের কাজেও। তবে এদিন পিছিয়ে ছিলেন না কেউই। সবাই যে যার মতো করেই সেরে নিয়েছেন শেষবেলার অবশিষ্ট কাজগুলো। এদিনও অনেককে ভোটার স্লিপ বিতরণের কাজ করতে দেখা গেছে।

সবমিলিয়ে গতরাতেই শেষ হয়ে গেছে ভোটের সব আনুষ্ঠানিক প্রচার কাজ। এখন প্রতীক্ষার পালা। বুধবার শেষ বিকেলে কে হাসবে জয়ের হাসি তার জন্য অপেক্ষা শুরু।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply