নীড় পাতা » পাহাড়ের সংবাদ » প্রচারণার শেষ দিনে বিশ্রামে রাঙামাটির প্রার্থীরা

প্রচারণার শেষ দিনে বিশ্রামে রাঙামাটির প্রার্থীরা

image_28045দশম সংসদ নির্বাচনের ৪৮ঘণ্টা আাগে শুক্রবার সকাল আটটায় নির্বাচনী প্রচারণা শেষ হয়েছে। টানা প্রায় ২০দিনের নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ শেষে প্রার্থীরা কেউ বিশ্রামে দিনটি কাটিয়েছেন আবার কেউ কাটিয়েছেন নির্বাচনের বাকী কাজগুলো সেরে নেওয়ার ব্যস্ততায়। তবে প্রার্থীরা এদিন সবাই কমবেশি বাসাতেই ছিলেন।
বর্তমান সংসদ সদস্য ও পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আওয়ামী লীগের সংসদ সদস্য পদপ্রার্থী দীপংকর তালুকদার শুক্রবার সারাদিন নিজ বাসাতে বিশ্রামে কাটিয়েছেন। টানা গণসংযোগে ক্লান্ত দীপংকর শুক্রবার সারাদিনই বাসা থেকে বের হননি বলে জানিয়েছে দলীয় সূত্রগুলো।
অপরদিকে স্বতন্ত্র প্রার্থী ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ঊষাতন তালুকদার নির্বানের পোলিং এজেন্ট ও নির্বাচনের অন্যান্য বাকি কাজগুলো সেরেছেন বাসায় বসে। সারাদিন তিনিও বাসা থেকে বের হননি।

দীপংকর তালুকদারের নির্বাচনী এজেন্ট মোঃ জাকির হোসেন চৌধুরী জানান, দাদা (দীপংকর) টানা গণসংযোগের কারণে কিছুটা ক্লান্ত তাই ক্লান্তিভাব দূর করতে তিনি সারাদিনই বাসায় বিশ্রামে ছিলেন। এছাড়া নির্বাচনের বাকী কাজগুলো প্রধান নির্বাচন অফিস থেকে সমন্বয় করা হচ্ছে বলে তিনি জানান।
ঊষাতন তালুকদারের নির্বাচনী এজেন্ট উদয়ন ত্রিপুরা জানান, প্রার্থী সারাদিনই বাসায় বসে নির্বাচনের বাকী কাজগুলো করছেন। পোলিং এজেন্ট নিয়োগসহ নির্বাচনের সার্বিক প্রস্তুতির বিষয়ে কাজ করছেন। তিনিও সারাদিন বাসায় ছিলেন বলে জানান উদয়ন ত্রিপুরা।
অন্যদিকে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএনলারমা)র কেন্দ্রীয় সভাপতি ও স্বতন্ত্র প্রার্থী সুধাসিন্ধু খীসা গত ২৯ ডিসেম্বর লংগদু উপজেলায় সর্বশেষ জনসভা করার পর থেকে খাগড়ছড়িতে অবস্থান করে সেখান থেকেই নির্বাচনী কাজ পরিচালনা করছেন এবং শুক্রবার তিনি তার নিজ বাসায় অবস্থান করেছেন বলে নিশ্চিত করেছেন সংগঠনির কেন্দ্রীয় নেতা রূপায়ন দেওয়ান।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী আবছার আলী রাঙামাটি শহরে তাঁর বোনের বাসায় রয়েছেন বলে জানিয়েছেন তাঁর এক আত্মীয়।

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply