নীড় পাতা » খেলার মাঠ » প্রগতি সংঘকে ৮ উইকেটে হারিয়ে রানার্সআপ অভিলাষ ক্রিকেট ক্লাব,চ্যাম্পিয়ন সাউথ রাঙামাটি

প্রগতি সংঘকে ৮ উইকেটে হারিয়ে রানার্সআপ অভিলাষ ক্রিকেট ক্লাব,চ্যাম্পিয়ন সাউথ রাঙামাটি

993445_1439251239628231_208এক ম্যাচ বাকি থাকতেই নির্ধারণ হয়ে গেল রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের ভাগ্য। খেললো প্রগতি ও অভিলাষ ক্রিকেট ক্লাব। জিতলো অভিলাষ। কিন্তু চ্যাম্পিয়ন হলো সাউথ রাঙামাটি ক্রিকেট ক্লাব আর রানার্স আপ হলো অভিলাষ ক্রিকেট ক্লাব। প্রগতি জিতলেই সাউথ রাঙামাটির সমান পয়েন্ট হতো। তখন রান রেটে নির্ধারন হতো চ্যাম্পিয়ন। কিন্তু প্রগতি সংঘ হেরে যাওয়াতে চ্যাম্পিয়ন ও রানার আপ হওয়ার স্বপ্নটা অধরাই থেকে গেল তাদের।
রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগের শনিবারের খেলায় প্রগতি সংঘকে ৮ উইকেটে হারিয়েছে গতবারের লীগ চ্যাম্পিয়ন অভিলাষ ক্রিকেট ক্লাব। চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলার শুরুতে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় প্রগতি সংঘ।

ব্যাটিংয়ের শুরুতেই অভিলাষের নিয়ন্ত্রিত বোলিং ও ফিল্ডিংয়ে বেশ বেকায়দায় পড়ে প্রগতি সংঘ। ফলে ব্যাটসম্যানদের সাজঘরে আসা যাওয়ার মধ্যেই ২৪.৩ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে দলীয় সংগ্রহ দাঁড়ায় মাত্র ৬৬ রান। দলের পক্ষে ৩৯ বলে ন্যালসন ১৭ রান এবং ১৩ বলে সাদেক ৯ রান করেন। আর অভিলাষের পক্ষে রাজু, সোহাগ ও মিটুন প্রত্যেকে ৩ টি করে উইকেট তুলে নেন।
মাত্র ৬৭ রানের মামুলি টার্গেটে ব্যাটিং করতে নেমে অভিলাষ ক্রিকেট ক্লাবের ব্যাটসম্যানরা তুলোধুনো করে প্রগতি সংঘের বোলারদের। ৯ ওভার ২ বল খেলে মাত্র ২ উইকেট হারিয়ে জয়ের নোঙরে পৌঁছে যায় অভিলাষ। দলের পক্ষে সানিম খান ২৯ব লে ২০ রান করে। আর অভিলাষের অধিনায়ক ইলিয়াস লেথাম দারুন এক ছক্কা হাকিয়ে দলের পক্ষে ৬৭ রান করে দলকে জয় এনে দেয়। তার ব্যাট থেকে আসে অপরাজিত ১১ রান। অপরদিকে প্রগতি সংঘের সাদেক ও তুহিন ১টি করে উইকেট লাভ করেন। ফলে ৮ উইকেটে জয় পায় অভিলাষ ক্রিকেট ক্লাব। ম্যান অব দ্যা নির্বাচিত হন অভিলাষ ক্রিকেট ক্লাবের অধিনায়ক মোঃ ইলিয়াছ লেথাম। খেলা পরিচালনা করেন মোঃ হান্নান ও ফরিদ উদ্দিন ছোটন।
শনিবারের খেলার আগে প্রগতি সংঘের পয়েন্ট ছিল ৯। খেলায় তারা জিতলে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকায় সাউথ রাঙামাটির পাশে দাঁড়াতো। তখন রান রেটেই চ্য্যাম্পিয়ন ও রানার্স আপ নির্ধারণ হতো। অপরদিকে অভিলাষ ক্রিকেট ক্লাব শনিবারের খেলায় জিতে মোট ১০ পয়েন্ট নিয়ে রানার্স আপ হয়। আর ১২ পয়েন্ট নিয়ে তালিকায় শীর্ষে থেকে প্রথমবারের মত লীগ চ্যাম্পিয়ন হয় সাউথ রাঙামাটি। আর গতবারের চ্যাম্পিয়ন অভিলাষকে এবার রানার্সআপ ট্রফি নিয়েই অপেক্ষায় থাকতে হবে আরো একটি বছরের নতুন লীগের।

letham
ম্যান অব দ্য ম্যাচ অভিলাষ অধিনায়ক ইলিয়াছ লেথাম

রবিবার একই মাঠে নিয়মরক্ষার ম্যাচে শেষ খেলায় রাঙামাটি ক্রিকেটার্স এর মুখোমুখি হবে রফিক স্মৃতি ক্রিকেট ক্লাব।

Micro Web Technology

আরো দেখুন

৩ উইকেটের জয় পেল হামিদ একাদশ

গোলাম মোস্তফা ফাউন্ডেশন এর সহায়তায় রাঙামাটি শহরের এডিসি হিল মাঠে চলমান ফ্রেন্ডশীপ টি-টোয়েন্টি ক্রিকেট লীগে …

One comment

  1. অভিনন্দন প্রিয় ক্লাব’কে, অভিনন্দন লেথাম’কে…

Leave a Reply

%d bloggers like this: