নীড় পাতা » ব্রেকিং » প্রকৃচি ও নন ক্যাডার সমন্বয় কমিটির মানববন্ধন

প্রকৃচি ও নন ক্যাডার সমন্বয় কমিটির মানববন্ধন

protichiiiনিজেদের পেশাগত ৬ দফা দাবি আদায়ে রাঙামাটিতে প্রকৃচি বিসিএস ২৬ ক্যাডার, নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিসের সমন্বয় কমিটির উদ্যেগে মানববন্ধন করেছে।
বুধবার দুপুরে রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমন্বয় কমিটির উদ্যোগে আয়োজিত মানববন্ধনে বিসিএস ক্যাডার, নন ক্যাডার শিক্ষক সমাজ, কৃষি বিভাগ, প্রকৌশল শাখাসহ সংগঠনের অর্ন্তভুক্ত কর্মকর্তারা মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন রাঙামাটি প্রকৃচি, বিসিএস ২৬ ক্যাডার, নন ক্যাডার ও ফাংশনাল সার্ভিস সমন্বয় কমিটির সমন্বয়ক কৃষিবিদ রমনি কান্তি চাকমা, রাঙামাটি সরকারি কলেজের অধ্যাপক ফেরদৌস আহম্মদ, চিকিৎসক নুয়েন খীসাসহ সমন্বয় কমিটির নেতৃবৃন্দ।

মানববন্ধন থেকে কৃত্য পেশাভিত্তিক জনপ্রশাসন গড়ে তোলা, সিলেকশন গ্রেড ও টাইম স্কেল পুনর্বহাল, আন্ত:ক্যাডার বৈষম্যে নিরসন, সকল ক্যাডার ও ফাংশনাল সার্ভিসে পদোন্নতির সমান সুযোগ, উপজেলা পরিষদে ন্যস্ত বিভাগ সমুহের বেতন ভাতা বিলে উপজেলা নির্বাহী অফিসারের স্বাক্ষর বাতিল এবং উপজেলা, জেলা, বিভাগ ও কেন্দ্রীয় পর্যায়ে সকল বিভাগের সর্বোচ্চ কর্মকর্তাদের পদমর্যাদা একই হতে হবে বলে দাবি জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply