নীড় পাতা » ব্রেকিং » মেয়র প্যানেলে জামাল-কালায়ন-পূর্ণিমা

মেয়র প্যানেলে জামাল-কালায়ন-পূর্ণিমা

Panal-Moyar-222রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন শহরের সবচে গুরুত্বপূর্ণ ওয়ার্ড, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জামালউদ্দিন।

সোমবার পৌরসভা কার্যালয়ে মেয়র কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে তিনি এক নং প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন। ২ নং প্যানেল মেয়র হয়েছে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর কালায়ন চাকমা এবং ৩ নং প্যানেল মেয়র হয়েছেন ৩,৪ এবং ৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর সোমা বেগম পূর্ণিমা।

প্যানেল মেয়র পদের জন্য বারোজন কাউন্সিলর ও পৌর মেয়র ভোটে অংশ নেন। ভোটাভুটিতে মোঃ জামালউদ্দিন ৬ ভোট পেয়ে প্রথম হওয়ায় প্যানেল মেয়র হিসেবে নির্বাচিত হন। তবে কাউন্সিলর কালায়ন চাকমা এবং হেলালউদ্দিন সমান ৫ ভোট করে পাওয়ায় হেলালউদ্দিন কালায়ন চাকমাকে ছাড় দিলে কালায়ন চাকমা দ্বিতীয় প্যানেল মেয়র হিসেবে মনোনীত হন। অন্যদিকে মহিলা কাউন্সিলদের জন্য সংরক্ষিত প্যানেল মেয়রদের একটি পদে সোমা বেগম পূর্ণিমা ১০ ভোটে বিজয়ী হন এবং জুবাইতুন নাহার পান ৩ ভোট।

ভোটাভুটিতে অংশ নেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীও।

নির্বাচনে বিজয়ী তিন প্যানেল মেয়র যথাক্রমে মোঃ জামালউদ্দিন,কালায়ন চাকমা এবং সোমা বেগম পূর্ণিমা আগামী পাঁচ বছর পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীকে সহায়তা করবেন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply