নীড় পাতা » ব্রেকিং » পৌরমেয়রকে অবাঞ্চিত ঘোষণা করলো আওয়ামীলীগ

পৌরমেয়রকে অবাঞ্চিত ঘোষণা করলো আওয়ামীলীগ

jubalig-01‘গৌরব ও ঐতিহ্যের ৪৩ বছরে সবসময় বাংলাদেশ যুবলীগের মত রাঙামাটি যুবলীগও মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও রাঙামাটির মানুষের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিবে’- এমন প্রত্যাশার কথা বললেন, পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার।

রবিবার বিকালে রাঙামাটি ট্রাক টার্মিনালে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি আকব্বর হোসেন চেীধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।

আলোচনা সভার প্রধান বক্তা রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সদস্য মোঃ মুছা মাতব্বর বলেন, যেখানে প্রতিবছর রাঙামাটি পৌরসভাকে সরকার এডিবি থেকে ৮০ লক্ষ থেকে ১ কোটি টাকা নগর উন্নয়নের জন্য দেয়, সেখানে রাঙামাটির পৌর মেয়র সংবাদ সম্মেলন করে বলেন সরকার তাকে নাকি টাকা দেয়না। তিনি পৌর মেয়রকে ‘মিথ্যাবাদী’ উল্লেখ করে, তাকে রাঙামাটিতে অবাঞ্চিত ঘোষণা এবং পৌরসভা ঘেরাও করার হুমকি দেন। এই সময় তিনি আরো বলেন, আমি পৌর নির্বাচন পর্যন্ত নির্বাচনী আচরণবিধি মেনে রাঙামাটি পৌরসভার উন্নয়ন কাজ স্থগিত রাখতে বলেছি, রাঙামাটির উন্নয়ন কাজ বন্ধ করে দিতে বলি নাই। মেয়র আওয়ামীলীগের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন।jubalig-02

এই সময় আরো বক্তব্য রাখেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রুহুল আমিন, রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা সহ রাঙামাটি জেলা আওয়ামীলীগ, জেলা যুবলীগ ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। আলোচনা সভা পরিচালনা করেন রাঙামাটি জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল।

এই সময় উপস্থিত ছিলেন রাঙামাটি আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগের জেলা, শহর, উপজেলা পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

আলোচনা সভার আগে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাঙামাটি শহরের তবলছড়ি থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি ট্রাক টার্মিনালে এসে শেষ হয়। আলোচনা সভা শেষে আয়োজন করা হয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের।

প্রসঙ্গত, রাঙামাটি পৌরসভার আসন্ন নির্বাচনকে সামনে রেখে সকল উন্নয়নকাজ বন্ধ রাখতে জেলা প্রশাসককে একটি চিঠি দেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মুছা মাতব্বর। এর জবাবে সংবাদ সম্মেলন করে নির্বাচনী তফসিল ঘোষণার আগেই উন্নয়ন কাজে বাধা দেয়ার অভিযোগ এসে পাল্টা সাংবাদিক সম্মেলন করেন মেয়র। এনিয়ে দুই পক্ষের বাহাস চলছে গত এক সপ্তাহ ধরেই। এরই মধ্যে এই ঘোষণা দিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মুছা মাতব্বর।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply