নীড় পাতা » বান্দরবান » পূজায় অনুদানের চেক ১০ লক্ষ টাকা

পূজায় অনুদানের চেক ১০ লক্ষ টাকা

বান্দরবানে হিন্দু ধর্মালম্বীর শারদীয় দূর্গাপূজা উৎসব পালনের জন্য আয়োজকদের মাঝে ১০ লক্ষ টাকা দেয়া হয়েছে। রোববার সকালে বান্দরবানের মধ্যমপাড়াস্থ পার্বত্য প্রতিমন্ত্রীর বাসভবন মিলনায়তনে পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি আনুষ্ঠানিকভাবে হিন্দু ধর্মালম্বীদের মাঝে অনুদানের চেকগুলো বিতরণ করেন।
এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈ হ্লা, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু মারমা, কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, লক্ষি পদ দাশ, বান্দরবান বাজারফান্ড প্রশাসক মংক্যচিং চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী’সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর এমপি বলেন, ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। বান্দরবানে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে প্রতিটি ধর্মের উৎসব আনন্দের সাথে পালন হয়ে আসছে। হিন্দু ধর্মালম্বীদের শারদীয় দূর্গাপুজা উৎসবও শান্তিপূর্ণভাবে পালনের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি পূজা উদযাপন পরিষদেরও নিজেদের আলাদা নিরাপত্তা ব্যবস্থা রাখতে হবে। যাতে কোনো ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি হয়। তিনি আরো বলেন, পুজামন্ডপ গুলোতে পুলিশ থাকবে এবং বাড়তি নিরাপত্তার জন্য বিজিবি প্রস্তুত রাখা হয়েছে।
পার্বত্য জেলা পরিষদের পিআরও জুড়িমং জানান, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের পক্ষে সাত উপজেলার ২৭টি পুজামন্ডপের জন্য ২ লক্ষ ৮০ হাজার টাকা এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পক্ষে ২০টি দুস্থ পরিবার ও ৮টি সামাজিক প্রতিষ্ঠানের মাঝে ৭ লক্ষ ৩০ হাজার টাকার অনুদানের চেক দেয়া হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply