নীড় পাতা » বান্দরবান » পুলিশ কনস্টেবল’সহ ৪ মটর সাইকেল চোর আটক

পুলিশ কনস্টেবল’সহ ৪ মটর সাইকেল চোর আটক

বান্দরবানে পুলিশ কনস্টেবল’সহ ৪ মটর সাইকেল চোর’কে আটক করা হয়েছে। এদের কাছ থেকে ২টি চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়েছে। সোমবার’রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান জেলা শহরের ট্রাফিকমোড় থেকে স্থানীয় লোকজনেরা পুলিশ কনস্টেবল’সহ মটর সাইকেল চোর সিন্ডিকেটের ২জন সদস্য’কে আটক করে পুলিশের কাছে হস্থান্তর করেছে। পরে এদের দেয়া তথ্যমতে সাতকানিয়ার কেরানীহাট এবং চট্টগ্রামের হাটাজারি থেকে আরো ২ জন’কে আটক করা হয়।

এরা হলেন-বান্দরবান থেকে আটককৃত পুলিশ কনস্টেবল তাপস (২৬) ও স্থানীয় যুবক জনী চৌধুরী (২৩) এবং কেরানীহাট থেকে আটক করা হয় জুয়েল ধর (২৪) এবং হাটাজারী থেকে পুলিশ কনস্টেবল ইমন (২৬)।

তবে মটর সাইকেল চোরের মূলহোতা মো: মজনু’সহ সিন্ডিকেটের আরো কয়েক সদস্য পলাতক রয়েছে। আটক ব্যক্তিদের কাছ থেকে ১টি গ্লামার ও ১টি পালচার চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়েছে। প্যান্টের পকেট থেকে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট এবং ৭টি মটর সাইকেল চুরি ও বিক্রির কাগজপত্র পাওয়া গেছে বলে খবর পাওয়া গেছে। এদিকে বান্দরবানের মটর সাইকেল চুরির সঙ্গে পুলিশের যোগসাজস থাকার অভিযোগ দীর্ঘদিনের। জনতার সহায়তায় জড়িত পুলিশ সদস্য’সহ ৪ জন আটক হওয়ার খবরে স্বস্তি প্রকাশ করেছে স্থানীয়রা। আটক ব্যক্তিদের বিরুদ্ধে সদর থানায় একটি মামলা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আব্দুল আলীম, মো: রাজিব বলেন, মটর সাইকেল চুরির সঙ্গে জড়িত পুলিশ কনস্টেবল তাপস’সহ ৩ জন চোর’কে জনতা আটক করে পুলিশের কাছে হস্থান্তর করা হয়েছে। আটক ব্যক্তিরা সদর থানা পুলিশের হেফাজতে আছে। জিজ্ঞাসাবাদে তারা মটর সাইকেল চুরির ঘটনা স্বীকার করেন এবং তাদের কাছ থেকে ২টি চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিক উল্লাহ জানান, জনতার সহায়তায় পুলিশ কনস্টেবল’সহ ৪ জন মটর সাইকেল চোর’কে আটক করা হয়েছে। তবে আটক পুলিশ কনস্টেবল’রা মামলার আসামী নয়। তারা পুলিশের সোর্স। জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিদের কাছ থেকে অনেক তথ্য পাওয়া গেছে। চক্রের অন্যান্য সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎস্পৃষ্টে নিহতদের পরিবারের পাশে দাঁড়াতে পবন চৌধুরীর অনুরোধ

পার্বত্য জেলা রাঙামাটিতে নির্মাণাধীন পিসিআর ল্যাবে বৈদ্যুতিক সংযোগের কাজ করতে গিয়ে নিহত ব্যক্তিদের পরিবারকে আরও …

Leave a Reply