নীড় পাতা » পাহাড়ের সংবাদ » ‘পুলিশ ও জনতার সেতু বন্ধনেই অপরাধ দূর করা সম্ভব’

‘পুলিশ ও জনতার সেতু বন্ধনেই অপরাধ দূর করা সম্ভব’

Lama-Comiuniti-Photo,-27-Deবান্দরবান জেলা পুলিশ সুপার দেবদাস ভট্টাচার্য্য বলেছেন, একমাত্র পুলিশ ও জনতার সেতু বন্ধনই পারে সমাজ থেকে সকল অপরাধ দূর করতে।

শনিবার দুপুরে লামা পৌরসভা কমিউনিটি পুলিশ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, সমাজে অপরাধীরা সংখ্যায় অনেক কম, অথচ এদের অপকর্মের কারনে অধিকাংশ সাধারন মানুষকে কষ্ট পেতে হয়। সমাজ থেকে যদি অপরাধিরা প্রতিরোধের মুখে পড়ে, তাহলে ভবিষ্যতে তারা অপরাধ করার সাহস পাবেনা। তাই স্ব স্ব অবস্থান থেকে সাবইকে এসব অপরাধীদের প্রতিরোধ করতে হবে। তবেই একটি সুন্দর শান্তিপূর্ণ সমাজ গড়া সম্ভব বলে তিনি মন্তব্য করেন।

‘জনতাই পুলিশ, পুলিশই জনতা’ এ শ্লোগানকে প্রতিপাদ্য করে লামা থানা পুলিশের আয়োজনে ও পৌরসভা কমিউনিটি পুলিশের আহবায়ক মোহাম্মদ রফিকের সভাপতিত্বে থানা চত্বরে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার আল মাহমুদ হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল, মাতামুহুরী ডিগ্রি কলেজ অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম। এ সময় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমান, আলীকদম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আবু মুছা ফারুকী, লামা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. কামরুজ্জামান, পৌরসভার ৯ ওয়ার্ডের কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সম্মেলন শেষে প্রধান অতিথি দেবদাস ভট্টাচার্য্য বান্দরবান পুলিশের উদ্যোগে উপস্থিত কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দ, রাজনৈতিক, গন্যমান্য ও সাংবাদিকদের মধ্যে টি শার্ট বিতরন করেন।

Micro Web Technology

আরো দেখুন

কঠোর ‘লকডাউনে’ বান্দরবান, বাড়ছে শনাক্ত রোগীর সংখ্যা

নভেল করোনাভাইরাসের সংক্রমণরোধে কঠোর লকডাউন চলছে বান্দরবানে। সরকার ঘোষিত লকডাউন কার্যকরে মাঠে নেমেছে প্রশাসনের নির্বাহী …

Leave a Reply