নীড় পাতা » পাহাড়ের সংবাদ » পুলিশের ধাওয়ায় কাপ্তাই হ্রদে পড়ে যুবকের মৃত্যু

পুলিশের ধাওয়ায় কাপ্তাই হ্রদে পড়ে যুবকের মৃত্যু

thana-picরাঙামাটি শহরের তবলছড়ি পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে পানিতে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবকের নাম জিয়াউল হক কমল।শহরের আসামবস্তি এলাকর মৃত মুক্তিযোদ্ধা নাজমুল হকের পুত্র সে।
নিহত কমল টোট্টেং পাচার ঘটনায় মুন্সীগজ্ঞ সদর থানায় ২০১৩ সালের ৬ নভেম্বর বন্যপ্রাণী সংরক্ষন আইনে দায়ের করা একটি মামলার ( মামলা নং-৩৩/১৩) ওয়ারেন্টভূক্ত আসামী ছিলেন। রাতে তাকে ধরার জন্য পুলিশ ধাওয়া দিলে সে কাপ্তাই হ্রদে গিয়ে পড়ে। পরে সেখান থেকে প্রায় চারঘন্টা পর তাকে মৃত উদ্ধার করা হয়।

ঘটনার সময় সাথে থাকা নিহতের চাচাতো ভাই রফিক জানিয়েছেন,বুধবার রাত ১১ টার দিকে তবলছড়ি থেকে আসামবস্তির বাসায় যাচ্ছিলেন কমল,তার দুলাভাই সেলিম ও রফিক। তারা রাঙামাটির কোতয়ালি থানার সামনে গেলে পুলিশ তাদের চ্যালেজ্ঞ করে কমল কে জানতে চাইলে সে দৌড়ে দেয়। পুলিশও তার পিছু পিছু ধাওয়া করলে সে তবলছড়ি মিনিস্ট্রয়াল ক্লাবের পাশ দিয়ে কাপ্তাই হ্রদের পানিতে গিয়ে পড়ে। পরে দীর্ঘ সময় সেখানে অবসস্থান করেও তার কোন খোঁজ পাওয়া না যাওয়ায় জাল ফেলে রাত ৩ টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি ঘটনার জন্য পুলিশকে দায়ী করেছেন।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুর রহমান জানিয়েছেন,সে ওয়ারেন্টভূক্ত আসামী হওয়ায় পুলিশ তাকে ধরার জন্য ধাওয়া করলেও সে পানিতে ঝাঁপ দেয়,পরে ভোরের দিকে তাকে পানি থেকে জাল ফেলে মৃত উদ্ধার করা হয়। তার লাশ পোস্টমর্টেম শেষে পরিবারকে বুঝিয়ে দেয়া হবে এবং এই ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হবে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply