নীড় পাতা » ব্রেকিং » পুলিশী বাধায়ও রাঙামাটি ছাত্রদলের বিক্ষোভ

পুলিশী বাধায়ও রাঙামাটি ছাত্রদলের বিক্ষোভ

picকেন্দ্রীয় ছাত্রদল ঘোষিত বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলায় সমন জারির প্রতিবাদে পুলিশী বাধা অতিক্রম করে রাঙামাটি জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে দলীয় কার্যালয় থেকে মিছিলটি শুরু হওয়ার মুখে পুলিশ বাধা দেয়। পরবর্তীতে পুলিশী বাধা উপেক্ষা করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পরবর্তীতে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে মিলিত হয়।

জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মো: সায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম তালুকদারের পরিচালনায় সমাবেশ বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সি: সহ-সভাপতি মাহবুবুর রহমান, সহ-সভাপতি নাজিম উদ্দিন, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, নগর ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মেদ সাব্বির, সদর থানা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম রাজু, কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক অলি আহাদ, নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমন, কলেজ ছাত্রদলের সহ-সভাপতি তৌহিদুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন জেলা, কলেজ, নগর ও সদর থানা ছাত্রদলের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, আওয়ামী সরকার তারেক রহমানের জনপ্রিয়তায় ভয় পেয়ে তার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে। কিন্তু তারেক রহমানকে কোনো অবস্থায় বাংলার মাটি থেকে বিচ্ছিন্ন করে রাখা যাবে না। সামনের দিনগুলোতে দেশনেত্রীর আহ্বানে যে আন্দোলন ঘোষণা করা হবে রাঙামাটি ছাত্রদল রাজপথে অবস্থান করে তা পালন করে যাবে।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply