নীড় পাতা » পাহাড়ের সংবাদ » পুলিশি বাধায় বান্দরবান বিএনপির মিছিল সমাবেশ

পুলিশি বাধায় বান্দরবান বিএনপির মিছিল সমাবেশ

Bandarban-Michil-BnP-1.পুলিশি বাধার মুখেই বান্দরবানে মিছিল-সমাবেশ করেছে বিএনপিসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। এসময় পুলিশের সঙ্গে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। শুক্রবার বিকালে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম আলম খন্দকারসহ কেন্দ্রীয় নেতাদের গ্রেফতারের প্রতিবাদে বান্দরবানে পুলিশি বাঁধায় বিএনপির কেন্দ্রীয় নেত্রী মাম্যাচিং এর নেতৃত্বে শহরে মিছিল করেছে স্বেচ্ছাসেবকদল, যুবদল, ছাত্রদল, মহিলাদল এবং বিএনপির একাংশের নেতাকর্মীরা। এসময় মধ্যমপাড়া ও উজানীপাড়ায় স্বেচ্ছাসেবকদল ও মহিলাদলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধস্তাধস্তির ঘটনা ঘটে।

পরে মধ্যমপাড়াস্থ হ্যাপী মার্কেটের সামনে সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির উপজাতীয় বিষয়ক সম্পাদক মাম্যাচিং, জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মিঠুন, জেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জাহাঙ্গীর আলম, জেলা মহিলাদলের যুগ্ম আহবায়ক উম্মে কুলসুম লীনা, স্বেচ্ছাসেবক দল নেতা চনুমং মারমাসহ সংগঠনের নেতাকর্মীরা।
সমাবেশে বক্তারা বলেছেন, পরাজয়ের ভয়ে আওয়ামীলীগ সরকার চায়না বিএনপি নির্বাচনে আসুক। বিএনপিসহ ১৮ দলীয় জোটকে নির্বাচন থেকে বিরত রাখতে নাশকতা তৈরির মিথ্যা মামলায় বিএনপির কেন্দ্রীয় নেতাদের গ্রেফতার করা হচ্ছে। মামলা-হামলা এবং গণগ্রেফতার চালিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের পিছু হটানো যাবে না। নিরপেক্ষ সরকারের অধিনেই সকলের কাছে গ্রহনযোগ্য নির্বাচন আয়োজন করতে হবে। কোনো ধরণের প্রহসনের নির্বাচন হতে দেয়া হবেনা। যে কোনো মূল্যে প্রতিহত করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবান সীমান্তে দু’টি মাইন ধ্বংস

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে কৃষকের উদ্ধার করা দুইটি স্থল মাইন ধ্বংস করেছে সেনাবাহিনীর বিস্ফোরক বিশেষজ্ঞ দল। …

Leave a Reply