নীড় পাতা » ব্রেকিং » পুরোনো নেতৃত্বেই আস্থা বিএনপি’র !

জেলা বিএনপির প্রথম দৌড় বাঘাইছড়িতেই

পুরোনো নেতৃত্বেই আস্থা বিএনপি’র !

রাঙামাটিতে উপজেলা পর্যায়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রথম ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলো বাঘাইছড়িতে। দেশের সবচে বড় ও রাঙামাটির ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ এই উপজেলায় জেলা বিএনপির প্রথম দৌড়ে পুরোনো নেতৃত্বের ওপরেই আস্থা রেখেছে তৃনমূলের নেতা-কর্মীরা।

রোববার সকাল ১১টায় বাঘাইছড়ি জীবঙ্গছড়া কমিউনিটি সেন্টার ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশন হয়। সম্মেলনের প্রথম অধিবেশনে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জাবেদুল আলমের সঞ্চালনা ও উপজেলা বিএনপির সভাপতি মো. ওমর আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ও উদ্বোধক ছিলেন জেলা বিএনপির সভাপতি মো. শাহ আলম।

এতে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপেন তালুকদার (দীপু)। বিশেষ অতিথি ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, যুগ্ম সাধারণ সম্পাদক মামুন অর রশিদ, দপ্তর সম্পাদক আ. কুদ্দুস, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা ছাত্রদলের সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সাব্বির।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশন কাউন্সিলে উপজেলা বিএনপির সভাপতি প্রাথী ছিলেন মো. ওমর আলী ও মো. সেলিম উদ্দিন বাহার। কাউন্সিলে ভোটাভোটির মাধ্যমে ৭৮ ভোট পেয়ে পুনরায় সভাপতি নির্বাচিত হন মো. ওমর আলী। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সেলিম উদ্দিন বাহার পান ২৫ ভোট। কাউন্সিলে সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মো. জাবেদুল আলম ও আতাউর রহমান। এরমধ্যে ৪৬ ভোট পেয়ে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. জাবেদুল আলম। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতাউর রহমান পেয়েছেন ২৯ ভোট। সাংগঠনিক পদেও ৬২ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হলেন বদিউল আলম। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী গোলাম মোস্তফা পেয়েছেন ৪০ ভোট।

এদিকে এদিন একই সঙ্গে বাঘাইছড়ি পৌর বিএনপিরও সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে মো. নিজাম উদ্দিন বাবু সভাপতি, রহমত উল্লা খাজা সাধারণ সম্পাদক ও মো. নুরুল আলম সাংগঠনিক সম্পাদক কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত হয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply