নীড় পাতা » খাগড়াছড়ি » পুত্র হত্যার বিচার দেখা হলো না পিতার !

পুত্র হত্যার বিচার দেখা হলো না পিতার !

ringsaaমানিকছড়ি কলেজিয়েট উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ও আওয়ামীলীগ নেতা চিংসামং চৌধুরীর হত্যাকান্ডের বিচার দেখে যেতে পারলেন না ২৩১ নং কালাপানি মৌজায় হেডম্যান ও মানিকছড়ি উপজেলা হেডম্যান এসোসিয়েশনের সাবেক সভাপতি রিপ্রুচাই চৌধুরী। সন্ত্রাসী হাতে নিহত পুত্র (চিংসামং চৌধুরী) হত্যার পর মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে গেল রাত ৩টায় নিজ বাড়িতে তাঁর মৃত্যু ঘটে। তার বয়স হয়েছিল ৮৫ বছর।

২০১৪ সালের ৬ ডিসেম্বর মানিকছড়িতে নির্মম হত্যাকান্ডের শিকার হয় কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ২৩১ নং কালাপানি মৌজায় হেডম্যান ও মানিকছড়ি উপজেলা হেডম্যান এসোসিয়েশনের সাবেক সভাপতি রিপ্রুচাই চৌধুরীর পুত্র চিংসামং চৌধুরী। ছেলের মৃত্যুর পর পিতা রিপ্রুচাই চৌধুরী মানসিকভাবে ভেঙ্গে পড়েন। এর কয়েক মাস পর দাঁতের মাড়ি অংশে সমস্যা দেখা দিলে তিনি চট্টগ্রাম দন্ত হাসপাতালে অপারেশন করেন। বছর দু’য়েক যেতে না যেতেই তাঁর আবার দাঁতের সমস্যা দেখা দেয়। এক পর্যায়ে সব দাঁতগুলো তুলে ফেলার পরও তিনি মাড়ির ক্যান্সার থেকে মুক্ত হতে পারেনি। গত রাত ৩টায় নিজ বাড়ি ছদুরখীল চৌধুরী পাড়ায় ৮৫ বছর বয়সী রিপ্রুচাই চৌধুরীর মৃত্যু হয়। মৃত্যুকালে ১ পুত্র, ৪ কন্যা, নাতী-নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে হেডমান রিপ্রুচাই চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ম্্রাগ্য মারমা, জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন এবং হেডম্যান এসোসিয়েশনের সভাপতি উদ্রাচাই কার্বারিসহ বিভিন্ন সামাজিক সংগঠন। মঙ্গলবার নিজ গ্রামে শ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্রোহী রফিকের দুর্গে নৌকার নির্মলেন্দুর জয়

খাগড়াছড়িতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর দুর্গে জয় পেলেন নৌকার প্রার্থী। খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ও …

Leave a Reply