নীড় পাতা » খাগড়াছড়ি » পুত্র শহীদুলকে ফিরে পেতে চায় শহর আলী-ফরিদা

পুত্র শহীদুলকে ফিরে পেতে চায় শহর আলী-ফরিদা

গত ২৫ ফেব্রুয়ারী মঙ্গলবার কমলছড়িতে দুইদল পাহাড়ী ও বাঙ্গালীর মধ্যে সংঘর্ষের ঘটনার দিন থেকে নিখোঁজ স্থানীয় শহর আলীর পুত্র শহীদুল ইসলাম(১৪)’র মুক্তি ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছে তাঁর পরিবার। রবিবার সকালে খাগড়াছড়ি প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিখোঁজ শহিদুল ইসলামের বাবা শহর আলী, মা ফরিদা বেগম, কমলছড়ির সাবেক ইউপি মেম্বার আশিয়া আলম। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এস এম হায়দার আলী।
সংবাদ সম্মেলনে বলা হয়, খাগড়াছড়ি জেলা সদরের কমলছড়িতে গৃহবধু মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে সাম্প্রদায়িক সংঘর্ষের জের ধরে ২৫ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকেলে ছাগল আনতে গেলে ভুয়াছড়ির পাহাড়ী এলাকা থেকে অপহরণ হয় শহীদুল, যার এখন পর্যন্ত কোন হদিস নাই। এ ঘটনায় প্রশাসন শহিদুলকে উদ্ধার করার আশ্বাস দিয়ে আসলেও আজো তাকে ফেরত পায়নি পরিবার।

সংবাদ সম্মেলনে নিখোঁজ শহিদুলের বাবা শহর আলী বলেন, ‘সেদিনের পাহাড়ী-বাঙ্গালীদের মধ্যে বিরোধের জের ধরে সংঘর্ষের ঘটনাকে কেন্দ্র করে কেন আমরা আমাদের ছেলেকে হারাতে হবে। আমি আমার ছেলেকে ফেরৎ চাই’। লিখিত বক্তব্যে আরো বলা হয়, আমাদের বিশ্বাস অপহরণ কারীরা কোন গোপন জায়গায় আটকে রেখেছে আর প্রশাসন চাইলেই আমাদের ছেলেকে ফিরিয়ে দেওয়া সম্ভব। তাই প্রশাসনের হস্তক্ষেপে শহীদুলের মুক্তি ও জড়িতদের আটক করে দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করছি।
সংবাদ সম্মেলন থেকে ৪ জন চিহ্নিত যুবককে দায়ী করে তাদের আটক করার দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

খাগড়াছড়িতে ইয়াবাসহ আটক ২

খাগড়াছড়ি জেলা সদরের গামারিঢালা থেকে ১ হাজার ৪৮০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে পুলিশের …

Leave a Reply