নীড় পাতা » খাগড়াছড়ি » পিসিপি নেতা হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ

পিসিপি নেতা হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ

রাঙামাটির বাঘাইছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের (পিসিপি) কাচালং সরকারি কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক রত্ন চাকমাকে (২১) হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) সমর্থিত পাহাড়ী ছাত্র পরিষদ (পিসিপি) খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে শহরের মহাজন পাড়া এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মুক্তমঞ্চে এসে সমাবেশে মিলিত হয়।

এতে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এমএন লারমা) খাগড়াছড়ি শাখার কমিটির যুব বিষয়ক সম্পাদক প্রত্যয় চাকমা, রাঙামাটি জেলা কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক সুমেধ চাকমা, পাহাড়ী ছাত্র পরিষদের কেন্দ্রীয় আহ্বায়ক দীপন চাকমা, খাগড়াছড়ি শাখার সভাপতি তন্ময় চাকমা, ছাত্রনেতা প্রদীপন চাকমা, সুমেধ চাকমা, প্রতিম চাকমা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সন্তু লারমা হত্যার মিশনে নেমেছে। তার সন্ত্রাসীবাহিনী দিয়ে পাহাড়ে একের পর এক হত্যার ঘটনায় ঘটিয়ে যাচ্ছে। রত্ন চাকমা হত্যার ঘটনার সাথেও সন্তু লারমার জেএসএস জড়িত বলে অভিযোগ করা হয়। বক্তারা অবিলম্বে এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply