নীড় পাতা » ব্রেকিং » পিসিপিকে অবরোধ প্রত্যাহারের অনুরোধ ছাত্রলীগের

পিসিপিকে অবরোধ প্রত্যাহারের অনুরোধ ছাত্রলীগের

DSC00337শনিবার (১০ জানুয়ারি) রাঙামাটি মেডিকেল কলেজের কার্যক্রম স্থগিত রাখার দাবিতে সন্তু লারমা সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের ডাকা সকাল-সন্ধ্যা সড়ক ও নৌপথ অবরোধ কর্মসূচী প্রত্যাহারের অনুরোধ জানিয়েছে রাঙামাটি জেলা ছাত্রলীগ। শুক্রবার সকাল ১১টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তারা এই অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে বলা হয়, রাঙামাটি মেডিকেল কলেজ পার্বত্যাঞ্চলের সকল জনগোষ্ঠির জন্য কল্যান বয়ে আনবে নিঃসন্দেহে। এই শিক্ষা প্রতিষ্ঠানের মাধ্যমে পাহাড়ের মানুষের উন্নত চিকিৎসা সেবায় ও শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার দ্বার উম্মোচিত হচ্ছে। তাই এই মহৎ উদ্যোগের বিরোধীতা না করে এর কার্যক্রম শুরুর ক্ষেত্রে সহযোগিতা করারও অনুরোধ জানান ছাত্রলীগ নেতারা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকন। এসময় জেলা সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সাইদুল,সিনিয়র সহ-সভাপতি নওশাদ হোসেন সরওয়ার,জামালউদ্দিন,জসীমউদ্দীন,সাইফুল আলম রাশেদসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে শেষে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শহরে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা। মিছিলটি পৌরসভা চত্বর থেকে শুরু হয়ে জেলাপ্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।DSC00338

প্রসঙ্গত, শনিবার (১০জানুয়ারী) ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাঙামাটি মেডিকেল কলেজের শ্রেণী কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করবেন। ওইদিনই রাঙামাটি জেলায় ‘পার্বত্য চুক্তি পূর্ণাঙ্গ বাস্তবায়ন না হওয়া পর্যন্ত রাঙামাটিতে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজের সকল কার্যক্রম বন্ধ রাখার দাবি জানিয়ে সড়ক ও নৌপথ অবরোধের ডাক দিয়েছে সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতির সহযোগি ছাত্র সংগঠন পাহাড়ী ছাত্র পরিষদ। ইতোমধ্যেই অবরোধ প্রতিহতের ঘোষণা দিয়েছে ‘রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং মেডিকেল কলেজ বাস্তবায়ন সংগ্রাম পরিষদ’। এনিয়ে শহরে চাপা উত্তেজনা বিরাজ করছে।

Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

৬ comments

  1. পিসিপি তার গতিতেই চলবে। কারও হুমকিতে পিসিপি ভীতু নয়।ছাত্রলীগের মত আমরা চাদাবাজ, টেন্ডার বাজ নই আমরা।

  2. পিসিপি তার গতিতেই চলবে। কারও হুমকিতে পিসিপি ভীতু নয়।ছাত্রলীগের মত আমরা চাদাবাজ, টেন্ডার বাজ নই আমরা।

  3. পিসিপি তার গতিতেই চলবে। কারও হুমকিতে পিসিপি ভীতু নয়।ছাত্রলীগের মত আমরা চাদাবাজ, টেন্ডার বাজ নই আমরা।

  4. পিসিপি তার গতিতেই চলবে। কারও হুমকিতে পিসিপি ভীতু নয়।ছাত্রলীগের মত আমরা চাদাবাজ, টেন্ডার বাজ নই আমরা।

  5. চোখ রাখুন আগামীকাল। দাত ভাঙ্গা জবাব দেয়া হবে।

  6. চোখ রাখুন আগামীকাল। দাত ভাঙ্গা জবাব দেয়া হবে।

Leave a Reply

%d bloggers like this: