নীড় পাতা » পাহাড়ের সংবাদ » পিকআপ খাদে পড়ে ব্যবসায়ী নিহত, আহত ২

পিকআপ খাদে পড়ে ব্যবসায়ী নিহত, আহত ২

বান্দরবানের লামা উপজেলায় পিকআপ গাড়ি পাহাড়ি খাদে পড়ে আবু হান্নান (৫০) নামে এক লাকড়ী ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই জন। আহতরা হলেন আজিজনগর সোলেমান পাড়ার মো. শাহজাহান (৬০) ও মো. বাবলু (২২)। বুধবার দুপুর ১টার দিকে গজালিয়া-আজিজনগর সড়কের সিপাহি আবদুর রাজ্জাক সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু হান্নান আজিজনগরের মুসলিম পাড়ার বাসিন্দা মৃত আরশাদ আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানান, বুধবার দুপুর ১টার দিকে আজিজনগরের বাছুরী পাড়া থেকে ব্যবসায়ী আবু হান্নান পিকআপ গাড়িতে লাকড়ী বোঝাই করে আজিজনগর বাজারে নিয়ে যাচ্ছিলেন। এ সময় গাড়িটি সড়কের সিপাহি আবদুর রাজ্জাক সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে আনুমানিক ৩০০ফুট গভীর পাহাড়ি খাদে পড়ে যায়। এতে লাকড়ী ব্যবসায়ী আবু হান্নান ঘটনাস্থালে নিহত ও অপর দুইজন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। দূর্ঘটনার পর গাড়ি চালক মো. ফারুক হোসেন (৪০) পালিয়ে যায়।
পিকআপ গাড়ি পাহাড়ি খাদে পড়ে ব্যবসায়ী আবু হান্নান নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে দূর্ঘটনায় পতিত গাড়িটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

মা-বাবাসহ ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড

খাগড়াছড়িতে পৃথক ধর্ষণের ঘটনায় বাবা-মাসহ ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। খাগড়াছড়ি নারী ও শিশু …

Leave a Reply