নীড় পাতা » ফিচার » পর্বতকন্যা » পাহাড় টোয়েন্টিফোর অফিসে ফিরোজা বেগম চিনু এমপি

পাহাড় টোয়েন্টিফোর অফিসে ফিরোজা বেগম চিনু এমপি

DSC09833পার্বত্য চট্টগ্রামভিত্তিক জনপ্রিয় নিউজ পোর্টাল পাহাড় টোয়েন্টিফোর ডটকম এর প্রধান কার্যালয় পরিদর্শন ও কর্মরত সংবাদকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিয়ম করেছেন তিন পার্বত্য জেলা থেকে সংরক্ষিত আসনে নির্বাচিত নারী সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।

শনিবার রাত পৌনে আটটায় তিনি রাঙামাটি শহরের পৌর মার্কেটে পাহাড় টোয়েন্টিফোর ডট কম কার্যালয়ে আসলে তাকে স্বাগত জানান পত্রিকার সম্পাদক ফজলে এলাহীসহ পাহাড়টীমের সদস্যরা।
প্রায় সোয়া একঘন্টা পাহাড়টোয়েন্টিফোর ডট কম অফিসে অবস্থানকালে পার্বত্য চট্টগ্রামের সাম্প্রতিক রাজনীতি,চলমান ঘটনা প্রবাহ এবং নিজের ভবিষ্যত পরিকল্পনাসহ বিভিন্ন বিষয়ে খোলামেলা মতামত উপস্থাপন করেন রাঙামাটি জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু।

এসময় তার সাথে জেলা আওয়ামীলীগ নেতা রফিকুল মাওলা,মহিলা আওয়ামীলীগ নেত্রী মনোয়ারা জসীম,স্বেচ্ছাসেবকলীগ নেতা জামিল মোস্তফা,মনিরুল ইসলাম,রাঙামাটি কলেজ ছাত্রলীগের সভাপতি সজল দাশ উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু তার চলার পথে সংবাদকর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন এবং পার্বত্য এলাকার নারীদের উন্নয়নে বিশেষ পদক্ষেপ নেয়ার কথাও জানান।

তিনি পাহাড়টোয়েন্টিফোর ডট কম এর ভূয়সী প্রশংসা করে বলেন, আমি এর নিয়মিত পাঠক এবং রাঙামাটি ও পার্বত্য এলাকার সব খবর পাহাড়টোয়েন্টিফোর থেকেই আমি সবার আগে জানতে পারি। তিনি অনলাইনটির মঙ্গল ও উত্তরোত্তর জনপ্রিয়তা কামনা করে বলেন, আরো বেশি সংবাদ ও দ্রুত সংবাদ পরিবেশনের মাধ্যমে এটি অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করবে বলে আমার বিশ্বাস।

পার্বত্য এলাকা থেকে প্রথম বাঙালী মহিলা হিসেবে সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য নির্বাচিত হওয়া ফিরোজা বেগম চিনু এমপি’র বিশেষ সাক্ষাৎকার পড়ুন পহেলা বৈশাখে,১৪ এপ্রিল,২০১৪, পাহাড়টোয়েন্টিফোর ডট কম-এ। চোখ রাখুন পাহাড়ে…………………

Micro Web Technology

আরো দেখুন

নারীদের স্বাস্থ্য সুরক্ষায় অবদান রাখবে কিশোরী ক্লাব

রাঙামাটির বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) প্রোগ্রেসিভের বাস্তবায়নে ‘আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ’ এই প্রকল্পের …

Leave a Reply